বাংলাদেশে কোন সালে সর্ব প্রথম মুদ্রার প্রচলন হয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 10, 2013 10:13 AM 2 Answers
Subscribe

hgjhg
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 11:13 PM
Flag(0)

১৯৭২ সালের ৪ঠা মার্……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 10, 2013 10:46 AM
Flag(0)

বাংলাদেশে প্রথম মুদ্রার প্রচলন হয় ১৯৭২ সালের ৪ঠা মার্চ।
নিচের লিঙ্ক দুটি থেকে মুদ্রার প্রচলন বিষয়ক নানা তথ্য পাওয়া যাবে।
১. http://www.dailyjanakantha.com/news_view.php?nc=52&dd=2011-01-01&ni=44155
২. http://prothom-aloblog.com/posts/16/71707
 

Sign in to Reply
Replying as Submit