বীর্য বাড়ানোর হারবাল ঔষধ কোথায় পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 18, 2012 09:41 AM 4 Answers
Subscribe

বীর্য বাড়ানোর হারবাল ঔষধ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 05, 2015 10:21 AM
Flag(0)

আমাদের প্রোডাক্টগুলো ব্যবহার করে দেখতে পারেন… আমাদের দীর্ঘদিনের অভিজ্ঞ চিকিৎসকদের সাথেও পরামরশ করে নিতে পারে…

 

http://varietiesherbal.com/herbal-medicine-for-sexual-power/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 09:11 AM
Flag(0)

আমার মনে হয় সব হারবাল দোকানেই পাওয়া যায় তবে কোনটা ভালো সেটা জানি না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 08:47 AM
Flag(0)

আপনি প্রতিদিন ২ বেলা খাবার পর এক চা চামচ করে মধু খাবেন

আশা করি ১ সপ্তাহ এর মধ্যে ফল পাবেন…

তবে এই সময় শরীরের অন্য কোন অসুক থাকলে তার চিকিৎসা অবশ্যই করবেন

এবং হস্ত-মৈথুন এর অভ্যাস থাকলে অবশ্যই পরিত্যাগ করবেন এবং

অতিরিক্ত স্বপ্ন-দোষ এর সমস্যা থাকলে সঠিক নিয়মে ঘুমানোর অভ্যাস গড়ে তুলবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 18, 2012 11:10 AM
Flag(0)

মডার্ন হারবাল ।

Sign in to Reply
Replying as Submit