How can i open a PayPal Account cause Bangladesh is not in their country list ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2015 12:56 AM 0 Answers
Subscribe

আমি পেপাল একাউন্ট খুলতে পারছি না, কারণ তাদের দেয়া দেশের তালিকায় বাংলাদেশ নাইঃ দয়া করে আমাকে জানাবেন কিভাবে আমি পেপাল একাউন্ট টি খুলতে পারি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Driver install হচ্ছে না !

Subscriber Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2015 02:45 PM 1 Answers
Subscribe

Recently আমি HP Pavilion 15-p254tx ল্যাপটপ কিনছি ! কিন্তু আমাকে কোন মাদারবোর্ডের ডিস্ক দেয় নাই ! just driver গুলা local drive (F) এ কপি করে দিছে !! আমার windos 8. 1 ছিলো, যেটাতে sleep mode সংক্রান্ত কিছু সমস্যা ছিলো! তো আমি নতুন করে windows 8. 1 install দেই! তারপর যখন আমার intel HD graphic এর ড্রাইভার install দিতে যাই, লেখা আসে যে minimum capability নাই এইটা install দিতে , but NVDIA geforce 840 এর ড্রাইভার দিলে সুন্দর ভাবে install হয় !! আমি windows 7 ultimate install দিয়া দেখছি, same problem, and এইটাতে NVDIA এর ড্রাইভার ইন্সটল হয় না, বলে যে আগে intel HD ইন্সটল করতে ! এখন আমি কি করব ???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2015 06:37 AM
Flag(0)

আপনি যে কোন লোকাল সিডির দোকানে পিসির জন্য Driver solution Pack পাবেন। সেটার অটোইন্সটলার আপনার প্রয়জনীয় ডিভাইসগুলো ডিটেক্ট করে ইনস্টল করে দিবে।

Sign in to Reply
Replying as Submit

সন্তান হচ্ছে না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 01, 2015 02:24 PM 2 Answers
Subscribe

বিয়ের পর পরেই আমাদের একটি কন্যা সন্তান হয় । (সিজার করে) দুঃখের বিষয় ৩ বছর বয়সে পানিতে ডুবে মেয়েটি মারা যায় । তার ১ বছর পর থেকেই আমরা বাচ্চা নেওয়ার চেষ্টা করি কিন্তুু বাচ্চা কনসেপ্ট করছেনা । গাইনি ডাক্তারের চিকিৎসাও নিয়েছি কোন ফল পাচ্ছিনা । ডাক্তার কোন সমস্যার কথা উল্লেখ করে বলছেননা । অনুগ্রহ করে সঠিক পরামর্শ দিলে অনেক খুশি হইতাম ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 06, 2015 01:06 AM
Flag(0)

ইন্টারনেট সার্চ করে পরামর্শ দেয়া তথাকথিত ভুয়া ডাক্তারদের থেকে সাবধান থাকুন। কারণ এখানে, কিছু বিষয়ে পর্যালোচনা করা দরকার। ভালো হয় যাবতীয় ডাক্তারী রিপোর্টগুলি নিয়ে অভিজ্ঞ কোনো হোমিও ডাক্তারের সাথে যোগাযোগ করুন। ইনশাল্লাহ ভালো ফলাফল পাবেন আশা করি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 29, 2015 11:15 PM
Flag(0)
বিবাহিত জীবনে সন্তান না হলে কী করণীয়?
Aponar Doctor  24/03/2015 লাইফস্টাইল Comments Off on বিবাহিত জীবনে সন্তান না হলে কী করণীয়?
 
?
বিবাহিত জীবনে সন্তান না হলে কী করণীয়?
সন্তানের আশা প্রত্যেক বিবাহিত নর-নারী করে থাকে।মা ডাক শুনতে যেমন নারীর ইচ্ছা হয় তেমনি পুরুষেরও ইচ্ছা হয় বাবা ডাক শুনতে।বিবাহিত দাম্পত্য জীবনে সন্তান না হওয়ার অনেক ধরণের কারণ থাকতে পারে। সেটা অনিচ্ছা, দম্পতির মতের মিল অমিল এবং তবে সবচাইতে বড় ব্যাপার হচ্ছে শারীরিক অক্ষমতার কারণ। তবে চেষ্তাটা না করে শুধু ভাগ্যের দোহাই দিয়ে কাটালে হবে না। যদি বোঝেন সন্তান না হওয়া অবশ্যম্ভাবী, তাহলে মানসিকভাবে প্রস্তুত হওয়াই শ্রেয় বলে বিবেচিত। মরে রাখবেন সন্তান না হওয়া মানেই দাম্পত্য জীবনের শেষ তা নয়! সন্তান ছাড়াই আপনি আপনার অর্ধাঙ্গীর সাথে জীবন কাটাতে পারেন। তবে এটি একটি মানসিক যন্ত্রনাও বটে,তাই এই ধরণের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে নিজেকে স্বাভাবিক রাখতে এবং পরিবেশের সাথে মানিয়ে আপনি কিছু জিনিস অনুসরণ করতে পারেন।
 
১। আপনার অনুভূতি গুলো ব্যক্ত করুন:
যখন আপনি নিশ্চিত হবেন যে আপনাদের দাম্পত্য জীবনে কোন সন্তান আসছে না, তাহলে সবার আগে যে কাজটি করণীয় সেটা হচ্ছে আপনার ভেতরে যদি কোন হতাশা, ক্রোধ, দুঃখ থেকে থাকে সেগুলো ঝেড়ে ফেলুন। মনে রাখবেন, এই কাজটি একবারই করবেন। বার বার যেন আপনার জীবনে চলার পথে এসব জিনিস বাধা হয়ে না দাঁড়াতে পারে। দরকারে আপনার সঙ্গীর সাহায্য নিন। তার সাথে আপনার অনুভূতি শেয়ার করুন।
 
২। বাস্তবতাকে মেনে নিন:
যখন ভেতরের সব হতাশা, ক্রোধ, দুঃখ নিঃশেষ হয়ে যাবে তখন মাথা ঠান্ডা করুন। তারপর ব্যাপারটির গভীরতা চিন্তা করুন। তারপর বাস্তবতা মেনে নেয়ার চেষ্টা করুন। কি হতে পারতো কিংবা কি হয় নি সেগুলো চিন্তা না করে বর্তমানে কি হচ্ছে সেদিকে নজর দিন। তারপর সন্তান ছাড়া আপনার ভবিষ্যৎ কেমন হতে পারে সেটা ভাবুন এবং ঠিক সেইভাবে প্রস্তুতি নিন। আর একটা ব্যাপার, যদি সন্তানের জন্য কোন ধরণের খেলনা বা অন্যান্য জিনিসপত্র কিনে থাকেন সেগুলো প্যাক করে দূরে সরিয়ে দিন। সবচাইতে ভালো হয় যদি জিনিসগুলো এমন কাউকে দিয়ে দিন যার কাজে লাগতে পারে।
 
৩। আপনার শরীরের খেয়াল রাখুন:
যেটা হয়েছে সেটা হয়েছেই। তার জন্য নিজের জীবন বিপদের মুখে ঠেলে দেয়ার মানে নেই কোন। আর মানসিকভাবে প্রস্তুত হওয়ার জন্য সুস্থ শরীর প্রয়োজন। তাই এইসময়ে নিজেকে সুস্থ রাখার চেষ্টা করুন। পর্যাপ্ত ঘুমান, ঘুম না আসলে হালকা ডোজের ঘুমের ওষুধ নিন। তার পাশাপাশি খাওয়াদাওয়া করুন, মানসিক চাপ কমানোর জন্য ডাক্তারের পরামর্শ নিয়ে ওষুধ ব্যবহার করতে পারেন।
 
 
 
৪।নেতিবাচক আবেগ থেকে নিজেকে সরিয়ে রাখুন:
এই ধরণের পরিস্থিতির মুখোমুখি হলে হতাশা ঘিরে ধরবে এইটাই স্বাভাবিক। তাই আগে থেকে সাবধান করুন। দাম্পত্যের শুরুতে বা মাঝামাঝি হতাশা ঘিরে ধরলে অনেক বাজে পরিস্থিতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে। কখনো ভাববেন না আপনি ব্যর্থ। কেবল মাত্র সন্তান হলেই সফল হবেন এই ধরণের চিন্তা ভাবনা মাথায় আনার মানে নেই। তার পাশাপাশি রাগ, ভয় এই ধরণের অনুভূতিগুলোও সরিয়ে রাখুন। কারণ রাগের মাথায় নেয়া কোন সিদ্ধান্তই কখনো ভালো হয় না। এছাড়া ইনসোমনিয়া, অরুচি, মাথাব্যাথা এই ধরণের শারীরিক অসুস্থতার ক্ষেত্রে দ্রুত ডাক্তারে শরণাপন্ন হোন।
 
৫। বন্ধু বান্ধবের সাথে বেশি সময় কাটান:
আপনার এই সময়টাতে বন্ধু বান্ধব এবং আত্মীয়স্বজনের সাথে সময় কাটানো অনেকটাই জরুরী। এতে আপনার মধ্যে থাকা একাকীত্ব, হতাশাজনক অনুভূতিগুলো অনেকাংশেই কমে যাবে। যদি মনে হয় আপনি আর নিতে পারছেন না তাহলে সবার সাথে মেশার পাশাপাশি মেন্টাল কাউন্সেলিং করাতে পারে। চাইলে ধর্মীয় অনুশাসনও মানতে পারেন। এতে আপনার ভেতরে প্রশান্তি আসবে।
 
৬।সামর্থ্য থাকলে সন্তান দত্তক নিন:
ন্তান জন্ম দিলেই পিতামাতা হওয়া যায় এমন ভাবার কোন কারণ নেই। যদি আপনি প্রস্তুত থাকেন এবং আপনার সঙ্গী আপনার সাথে একাগ্রতা প্রকাশ করে তাহলে অনাথ শিশুদের প্রতিষ্ঠান থেকে সন্তান দত্তক নিতে পারেন। তবে যদি তা না চান তাহলে শিশুদের কাছাকাছি থাকার আরো পথ আছে। আপনার বন্ধু বা আত্মীয়স্বজনের বাচ্চাদের সাথে সময় কাটান, কিংবা এমন কোথাও কাজ করতে পারেন যেখানে শিশুদের সরাসরি যোগাযোগ আছে। যেমন – কিন্ডারগার্টেন স্কুল, শিশু বিষয়ক সামাজিক প্রতিষ্ঠান।
 
৭। নিজেকে সময় দিন:
যদি সন্তান নেয়ার ব্যাপারটা না ঘটে, তাহলে নিজেকে সময় দিন। আপনার ক্যারিয়ারে মনোযোগ দিতে পারেন। আপনি গৃহিণী হলে ছোটখাটো ব্যবসা শুরু করতে পারেন। অনলাইন বুটিক হাউজ, কেক শপ এই ধরণের। এতে আপনি ব্যস্ত থাকবেন, আর আপনার নিজের একটি ক্যারিয়ারও হবে।
 
একথা সবাই বোঝে যে সন্তান জন্ম না দিতে পারা একটি দুঃখের বিষয়।তবে তাই বলে নিজের জীবন এইজন্য ধ্বংসের দিকে ঠেলে দেয়ার কোন মানে নেই। আত্মবিশ্বাস আনুন,নিজেকে শক্ত করুন । সঙ্গীর সাথে সুখী জীবনযাপন করুন।
 
আর আপনার যেকোন সমস্যা ও তার যথার্থ সমাধান দিতে আপনার ডক্টর রয়েছে অাপনার পাশে সদা সর্বদা।ধন্যবাদ
 
 
 
আরো পড়ুন http://aponardoctor.com/archives/81#ixzz3kJdoMwda
Sign in to Reply
Replying as Submit

চোখের নিচের অংশ ফোলা,পানি ভর করার মত লাগে।এতে অামার করণীয় কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 30, 2015 09:00 PM 0 Answers
Subscribe

আমার বয়স ৪৪,মহিলা চোখের নিচের অংশ ফোলা,পানি ভর করার মত লাগে। চেহারায় চোখের জন্য ক্লান্তি ভাব প্রকাশ পেয়েছে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

অামার মোবাইল নোকিয়া সি6-01 এ বাংলা সাপোর্ট করেনা। বাংলা সাপোর্ট করার কী কোন উপায় আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 12, 2015 01:16 PM 0 Answers
Subscribe

অামার মোবাইল নোকিয়া সি6-01 এ বাংলা সাপোর্ট করেনা। বাংলা সাপোর্ট করার কী কোন উপায় আছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Internet এ ভিডিও অপেন করতে পারছিনা। কী করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 02, 2015 08:17 AM 0 Answers
Subscribe

আমি youtube বা ফেসবুকের কোন ভিডিও দেখতে চাইলে "video format damaged, click to go back to previous page..." লেখা আসছে এখন আমি কী করতে পারি? উল্লেখ্য যে আমি আগে এখন যে ভিডিও গুলো দেখতে পারছিনা তা দেখেছি এই একই মোবাইল দিয়ে। flash player ও install আছে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার স্বাস্থ্য ভাল করত চাই, কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2014 08:51 AM 1 Answers
Subscribe

আমার বয়স ২০ বছর, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। ওজন অনেক কম ৪৯ কেজি। আমার স্বাস্থ্য খুব ই খারাপ , হাতগুলো খুব চিকন। খুব হীনমন্যতায় ভুগি। রাত ৩/৪+ টার আগে ঘুম আসেনা, বিছানায় যদি ১১ টাতেও যাই তবুও শুয়ে গরাগরি করি, ঘুম আসেনা, চোখ বন্ধ রাখি অনেক্ষন তবুও ঘুম আসেনা। হঠাত করে ৩/৪ টার পর হয়তো ঘুমিয়ে যাই, সকালে আগে উঠতে পারিনা, কমপক্ষে ১১+ টা বাজে।। আর কিছু কথা, ছোটবেলা যখন বুঝতে শুরু করি তখন থেকেই আমি মাস্টারবেট করি, ২০০৫ সালে আমি ক্লাস ৫ এ ছিলাম, অর্থাৎ ২০০৫ থেকে ২০১৪ এই ৯ বছরে কমপক্ষে ১০০০+ বার মনে মনে বলেছি "না আর না, আজকেই শেষ, আর মাস্টারবেট করবনা" পিসি থেকে সব সেক্স ভিডিও মুছে দিয়েছি বর্তমানে, সেক্স নিয়ে কল্পনাও করতে চাই না আমি, কিন্তু তবুও চলে আসে, আমি অনেক বেসি পরিমান মাস্টারবেট করতাম আগে, মাঝখানে হয়তো কয়েকমাস করিনি, কিন্তু এখন আবার শুরু হইসে, দয়া করে কেউ ভাল একটা সাজেশন দেন প্লিজ। বুঝতেই পারছেন কত সমস্যা আমার... স্বাস্থ্য , ওজন, এবং মাস্টারবেট দূর করা, প্লিজ প্লিজ প্লিজ কেউ হেল্প করেন...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2014 08:05 PM
Flag(0)
প্রশ্নটি করার জন্য আপনাকে ধন্যবাদ। আশা করি আপনার মাধ্যমে অনেকেই বিষয়টি সম্পর্কে ভালো ধারণা লাভ করবে। আপনার স্বাস্থ্য কেন এমন হয়ে আছে তা আমাদের বিস্তৃত বিশ্লেষণ করে বুঝানোর প্রয়োজন নেই। কিছু ভুল করে আসছিলেন সেই প্রথম যৌবন থেকেই, যা এদেশের তরুণরা নিজেদের শরীর সম্পর্কে ঐ বয়সে যৌনতা সংক্রান্ত সঠিক জ্ঞানটা না থাকার কারণে করে থাকে এবং নানা প্রকার কুসংস্কার মনে মনে লালন করতে থাকে। 
 
আপনি হস্তমৈথুন করে আসছেন অনেক দিন যাবৎ। হয়ত এর মারাত্মক কুফলগুলি সম্পর্কে জানতেন না অথবা জানলেও অভ্যাসে পরিনত হওয়ার কারণে ছাড়ার কোনো উপায় ছিল না। আপনি যার কাছেই যাবেন অথবা এলোপ্যাথদের কাছে ট্রিটমেন্ট নিতে গেলেও সবাই আপনাকে কিছু নিয়ম কানুন আর উপদেশ দিয়ে ছেড়ে দিবে। কারণ একমাত্র হোমিওপ্যাথিতেই এর কার্যকর ট্রিটমেন্ট বিদ্যমান। হোমিও ঔষধ এক্ষেত্রে সরাসরি মনের উপর ক্রিয়া করে মন থেকে এই চিন্তা গুলি দূর করে অভ্যাসটাকেও নির্মূল করে দেয়। এছাড়া আপনি যতই উপদেশ পালন করতে চেষ্টা করেন না কেন কতটা লাভ হয় তার প্রমান আপনি নিজেই। তাই আপনার প্রতি পরামর্শ সবার আগে এই বদঅভ্যাস দূর করার জন্য আপনার আশেপাশে ভালো এবং অভিজ্ঞ একজন হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করে বিস্তারিত জানান এবং কিছুদিন ট্রিটমেন্ট নিন। প্রপার হোমিওপ্যাথি চিকিত্সা নিলে অচিরেই আপনার সব সমস্যাগুলি নির্মূল হয়ে আবার সুস্বাস্থ্য এর অধিকারী হয়ে উঠবেন ইনশাল্লাহ।

 

Sign in to Reply
Replying as Submit