আমার স্বাস্থ্য ভাল করত চাই, কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2014 08:51 AM 1 Answers
Subscribe

আমার বয়স ২০ বছর, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। ওজন অনেক কম ৪৯ কেজি। আমার স্বাস্থ্য খুব ই খারাপ , হাতগুলো খুব চিকন। খুব হীনমন্যতায় ভুগি। রাত ৩/৪+ টার আগে ঘুম আসেনা, বিছানায় যদি ১১ টাতেও যাই তবুও শুয়ে গরাগরি করি, ঘুম আসেনা, চোখ বন্ধ রাখি অনেক্ষন তবুও ঘুম আসেনা। হঠাত করে ৩/৪ টার পর হয়তো ঘুমিয়ে যাই, সকালে আগে উঠতে পারিনা, কমপক্ষে ১১+ টা বাজে।। আর কিছু কথা, ছোটবেলা যখন বুঝতে শুরু করি তখন থেকেই আমি মাস্টারবেট করি, ২০০৫ সালে আমি ক্লাস ৫ এ ছিলাম, অর্থাৎ ২০০৫ থেকে ২০১৪ এই ৯ বছরে কমপক্ষে ১০০০+ বার মনে মনে বলেছি "না আর না, আজকেই শেষ, আর মাস্টারবেট করবনা" পিসি থেকে সব সেক্স ভিডিও মুছে দিয়েছি বর্তমানে, সেক্স নিয়ে কল্পনাও করতে চাই না আমি, কিন্তু তবুও চলে আসে, আমি অনেক বেসি পরিমান মাস্টারবেট করতাম আগে, মাঝখানে হয়তো কয়েকমাস করিনি, কিন্তু এখন আবার শুরু হইসে, দয়া করে কেউ ভাল একটা সাজেশন দেন প্লিজ। বুঝতেই পারছেন কত সমস্যা আমার... স্বাস্থ্য , ওজন, এবং মাস্টারবেট দূর করা, প্লিজ প্লিজ প্লিজ কেউ হেল্প করেন...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2014 08:05 PM
Flag(0)
প্রশ্নটি করার জন্য আপনাকে ধন্যবাদ। আশা করি আপনার মাধ্যমে অনেকেই বিষয়টি সম্পর্কে ভালো ধারণা লাভ করবে। আপনার স্বাস্থ্য কেন এমন হয়ে আছে তা আমাদের বিস্তৃত বিশ্লেষণ করে বুঝানোর প্রয়োজন নেই। কিছু ভুল করে আসছিলেন সেই প্রথম যৌবন থেকেই, যা এদেশের তরুণরা নিজেদের শরীর সম্পর্কে ঐ বয়সে যৌনতা সংক্রান্ত সঠিক জ্ঞানটা না থাকার কারণে করে থাকে এবং নানা প্রকার কুসংস্কার মনে মনে লালন করতে থাকে। 
 
আপনি হস্তমৈথুন করে আসছেন অনেক দিন যাবৎ। হয়ত এর মারাত্মক কুফলগুলি সম্পর্কে জানতেন না অথবা জানলেও অভ্যাসে পরিনত হওয়ার কারণে ছাড়ার কোনো উপায় ছিল না। আপনি যার কাছেই যাবেন অথবা এলোপ্যাথদের কাছে ট্রিটমেন্ট নিতে গেলেও সবাই আপনাকে কিছু নিয়ম কানুন আর উপদেশ দিয়ে ছেড়ে দিবে। কারণ একমাত্র হোমিওপ্যাথিতেই এর কার্যকর ট্রিটমেন্ট বিদ্যমান। হোমিও ঔষধ এক্ষেত্রে সরাসরি মনের উপর ক্রিয়া করে মন থেকে এই চিন্তা গুলি দূর করে অভ্যাসটাকেও নির্মূল করে দেয়। এছাড়া আপনি যতই উপদেশ পালন করতে চেষ্টা করেন না কেন কতটা লাভ হয় তার প্রমান আপনি নিজেই। তাই আপনার প্রতি পরামর্শ সবার আগে এই বদঅভ্যাস দূর করার জন্য আপনার আশেপাশে ভালো এবং অভিজ্ঞ একজন হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করে বিস্তারিত জানান এবং কিছুদিন ট্রিটমেন্ট নিন। প্রপার হোমিওপ্যাথি চিকিত্সা নিলে অচিরেই আপনার সব সমস্যাগুলি নির্মূল হয়ে আবার সুস্বাস্থ্য এর অধিকারী হয়ে উঠবেন ইনশাল্লাহ।

 

Sign in to Reply
Replying as Submit

কিভাবে মোটা হব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 29, 2014 06:21 PM 1 Answers
Subscribe

আমার বয়স ২১ বছর . আমার উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি । আমার ওজন ৬১। আমি কিভাবে মোটা হব এবং আমার কত কেজি ওজন বাড়াতে হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 11:01 PM
Flag(0)

আসলে আপনার বয়স ও লম্বা অনুযায়ী ওজন কিছুটা কম আছে। খাবার দাবার ঠিক মত খাবেন ঘুমাবেন বেশী আর দু:শ্চিন্তা করবেন না তাহলে কিছুটা হলেও আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

আমি মোটা হতে চাই। কিভাবে তাড়াতাড়ি মোটা হতে পারব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 02:43 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 05:34 AM
Flag(0)

প্রথমে শরীর নিরোগ করতে হবে।তার পর খাওার পরিমান বাড়াতে হবে।দুধ,ডিম,মাংস বেশি বেশি খেতেত হবে।তাহলেই মোটা হওয়া যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 25, 2014 12:40 AM
Flag(0)

একটু আস্তে আস্তে কিভাবে মোটা হওযা যাই। একটু পরামর্শ দিলে ভাল হয়।

Sign in to Reply
Replying as Submit

sexual ability khub tarartari nosto korar medicine ba way ase ki

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2012 10:28 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 05:39 AM
Flag(0)

ফেনসিডিল,হেরোইন এবং নেশাজাতীয় দ্রব্য গ্রহন করলে সেক্স এবিলিটি নস্ট হয়ে যায়।

Sign in to Reply
Replying as Submit

ki vabe shondor body bana no jay, Pls Tell me ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 19, 2012 12:06 PM 2 Answers
Subscribe

ami amar body ke mota & shondur korte chai....? Pls some information give me how to make my perfect body...?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 05:43 AM
Flag(0)

নিয়মিত নামাজ পড়তে হবে এবং ব্যয়াম করতে হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 07:48 AM
Flag(0)

ভাই জিম করেন অটো বডি হবে 😛

Sign in to Reply
Replying as Submit

Is honey reduce skin melalin?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 19, 2012 12:33 AM 2 Answers
Subscribe

Honey is natural and pure food.I think honey make men's skin white and bright.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 07:49 AM
Flag(0)

আপনি ঠিক বলেছেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 04:39 AM
Flag(0)

it does not reduce melanin but it increse the glow of your face . thanks

Sign in to Reply
Replying as Submit