আমার কোন রাশি ‘এবং ২০১৪সাল কেমন জাবে আমার

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 21, 2014 08:57 PM 2 Answers
Subscribe

আমি আমার পরিবার সবার সাথে বালো থাকতে চাই পারব কি' বাই আমার কোন রাশি তা আমি জানি না একটু বলবেন'
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 05, 2014 09:13 AM
Flag(0)

Allah Can Know Only

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2014 07:47 AM
Flag(0)

আপনি প্রশ্নে আপনার জন্ম তারিখ বলেন নি,আর জন্ম তারিখ ছাড়া আপনার রাশি সম্পর্কে বলা অসম্ভব।

দয়া করে আপনার জন্ম তারিখ জানাবেন।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit