আমার Computer er hard disk e boot হওয়ার সময় F1 চাপতে বলছে কি করি??????????

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 01:44 PM 2 Answers
Subscribe

আমার hard disk e backup নিতে বলছে বার বার এবং hang হয়ে যাচ্ছে কি করি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 01:39 PM
Flag(0)

আপনার পিসিতে ফ্লোপি ডিস্ক নেই কিন্তু বায়োস সেট আপ এ ফ্লোপি ডিস্ক enable করা আছে। bios থেকে ফ্লোপি ডিস্ক disable করে দিন ঠিক হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 02:02 AM
Flag(0)

ভাই,

আপনার কম্পিউটার এর Bios Battery টা নষ্ট হয়ে গেছে। Battery টা পরিবরতন করে টাইম পরিবর্তন করে দিন।

ইনশাআল্লাহ শব থিক হয়ে যাবে।

 

Sign in to Reply
Replying as Submit