হোয়াইট হ্যাট হ্যাকার হতে হলে আমার কি জানতে হবে?? কথায় ফ্রী হ্যাকিং সিখতে পারব??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 01, 2013 06:03 AM 1 Answers
Subscribe

হোয়াইট হ্যাট হ্যাকার হতে হলে আমার কি জানতে হবে?? কথায় ফ্রী হ্যাকিং সিখতে পারব??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit

how to hack yahoo iD

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 10, 2012 06:08 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 01:55 AM
Flag(0)

হ্যাকিং একটি অপরাধ । তাই এতে উতসাহ না দেবার জন্য আহবান জানাচ্ছি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 01:24 PM
Flag(0)

আপনি কি লগার বাবহার করে দেখতে পারেন। কি লগার বানানর জন্য সফটওয়্যার আছে যেগুলো আপনি বিভিন্ন হাকিং ফরাম বা সাইট গুলো তে পাবেন। কিন্তু সাবধান থাকবেন যেন আপনি নিজে আবার হাকিং এর শিকার না হন। সফটওয়্যার দিয়ে কি লগার বানিয়ে সেটা যেই ইয়াহু আইডি হাক করতে চান তাকে পাথিয়ে দিন। সে সেই ফাইল টা ওপেন করলে আপনার কাজ হয়ে গেল। এরপর সে যখন নেক্সট লগ ইন করার জন্নে ইয়াহু তে আইডি এবং পাসস্বরদ দিবে সেটি আপনার কাছে চলে আসবে।

Sign in to Reply
Replying as Submit