আমার ল্যাপটপর রাম ৪ জিপি ইউসজাবল দেখাচ্ছ ৩.৮৫ কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 16, 2015 08:00 PM 0 Answers
Subscribe

ল্যাপটপর র‌্যামর ইউসজাবল (দেখাচ্ছ ৩.৮৫ কেন) কমানো যাই কী ভাব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার যৌনাঙ্গ ৪.৫ ইঞ্চি লম্বা এবং ৩ ইঞ্চি পাশে।এটা কি স্বাভাবিক???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 20, 2014 12:26 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:26 PM
Flag(0)

ভাই এটি স্বাবিক আছে। নো টেনশন…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2014 09:35 AM
Flag(0)

জ্বী, এটা স্বাভাবিক। দুশ্চিন্তার কোন কারণ নাই। তাছাড়া সাইজের উপরে যৌন আনন্দ নির্ভর করে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2014 08:14 AM
Flag(0)

Yes. it is proper&perfect size for Banglai.

Sign in to Reply
Replying as Submit