গেমস খেলার জন্য গ্রাফিক্স কার্ড কিনবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2015 08:25 AM 1 Answers
Subscribe

১০ থেকে ১৫ হাজার এর ভিতরে গেমস এর জন্য গ্রাফিক্স কার্ড কিনতে ছাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2015 04:42 AM
Flag(0)

আপনি এই ওয়েব সাইট থেকে দাম ও তথ্য জানতে পারবেন । http://adf.ly/1QGfH9

Sign in to Reply
Replying as Submit

অনেকগুলো PDF কিভাবে একটা PDF ‍ফাইল করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 24, 2014 11:26 AM 0 Answers
Subscribe

আমার কাছে কিছু PDF ফাইল আছে। আমি এই সবগুলো PDF কে একটা PDF ফাইল করতে চাই। কিভাবে করব? কেউ একটু জানালে উপকার হত। আর এটা করতে কোন সফটওয়্যার থাকলে দয়া করে আমাকে দিবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Photoshop এ Clipping Path কিভাবে করতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 08, 2014 08:34 PM 1 Answers
Subscribe

Online এ অনেক ভাই কাজ করেন Graphics, Photoshop নিয়ে। কারও যদি জানা থাকে Photoshop এ Clipping Path কিভাবে করতে হয় তাহলে েএকটু বলবেন। আমি খুব সমস্যায় পড়েছি। যদি কেউ পারেন তাহলে Clipping Path Releted কোন Turotial থাকলে দিবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 09, 2014 12:43 PM
Flag(0)

Clipping paths crop part of the artwork so that only a portion of the artwork appears through the shape or shapes you create. You can create clipping paths to hide unwanted parts of an image, creating both a path for the image and a frame for the graphic. By keeping the clipping path and graphics frame separate, you can freely modify the clipping path without affecting the graphics frame by using the Direct Selection tool and other drawing tools in the toolbox.

You can create clipping paths in the following ways:

  • Place already-saved graphics with paths or alpha (mask) channels, which InDesign can use automatically. You can add paths and alpha channels to graphics using a program such as Adobe Photoshop.

  • Use the Detect Edges option in the Clipping Path command to generate a clipping path for a graphic that was saved without one.

  • Use the Pen tool to draw a path in the shape you want, and then use the Paste Into command to paste the graphic into the path.

When you use one of InDesign’s automatic methods to generate a clipping path, the clipping path is attached to the image, resulting in an image that is clipped by the path and cropped by the frame.

Note: The graphics frame displays the color of the layer it appears on, and the clipping path is drawn in the inverse color of the layer. For example, if the layer color is blue, the graphics frame will appear as blue, and the clipping path will appear as orange.
Sign in to Reply
Replying as Submit

Intel DG41WV মাদারবোর্ড এর জন্য 5000 টাকার মধ্যে 1জিবি গেমিং গ্রাফিক্স কার্ড পাওয়া যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2013 04:33 PM 0 Answers
Subscribe

কম্পিউটারের-- RAM- 4 GB Processor: Intel Dual-core 2.8 GHz
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

নতুন গ্রাফিক্স কার্ড লাগানোর পর সমস্যা! দয়া করে সাহায্য করুন , আমি খুব-ই চিন্তিত!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 18, 2013 03:08 AM 1 Answers
Subscribe

আমার পিসি ২০০৬ সালে কেনা। মাদারবোর্ড ASUS P5VD2-MXSE । কেনার পর মাত্র ৬৪ এমবি 'র একটি বিল্ট ইন গ্রাফিক্স ছিল। আমি গত কয়েক দিন আগে একটি নতুন ১জিবি Radeon HD5450 গ্রাফিক্স কার্ড লাগাই। লাগানোর পূর্বে আমার পিসি'র কোন সমস্যা ছিল না এবং বড় আর বেশি গ্রাফিক্স এর গেম ছাড়া অল্প গ্রাফিক্স এর গেম যেমন ঃ The house of the dead খুব ভালভাবেই চলত, কোথাও আতকে যেত না এবং পিসি চালাতেও কোথাও আটকাত না। কিন্তু আমি নতুন গ্রাফিক্স কার্ড লাগনোর পর পর-ই দেখছি Windows XP,Windows 7 ,Windows 8 সব অপারেটিং সিস্টেম এই The house of the dead সহ সকল গেম আটকে যাচ্ছে আর পিসি চালানোর সময়-ও কয়েক মিনিট পর পর হালকা করে আটকে জায়। আমার পিসি'র রাম 1.50, Processor 2.67 Ghz। আমি উইন্ডোজ এক্সপি তেও দেখি এক-ই সমস্যা হচ্ছে, তবে উইন্ডোজ ৭ এর চেয়ে কম আটকে। আমি এখন কি করব? কি করলে আটকা বে না, নাকি আমার ৩৫০০ টাকাই নষ্ট :/ ? উল্লেখ্য আমার graphics Card এবং পুর পিসি উইন্ডোজ ৭ Compatible.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2013 08:35 AM
Flag(0)

ভাই গ্রাফিক্স কার্ড কিনতে হয় মাদারবোর্ড এর সাথে কম্পাটিবল দেখে
আপনার মাদারবোর্ডটি নতুন গ্রাফিক্স কার্ড এর সাথে কম্পাটিবল কিনা দেখে কিনতে পারতেন…
টাকা নষ্ট হবে কেন ?
যে দোকান থেকে কিনেছেন সেই দোকানে আপনার মাদারবোর্ড এর সাথে মিলে এমন একটি মাদারবোর্ড কিনে নিলেই হবে…
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

Graphics এর একটা সাইটে নাকি অনেক vedio বা Tutorial আছে কিন্তু আমি পাইতেছিনা Url হল—–

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:17 AM 1 Answers
Subscribe

http://blog.spoongraphics.co.uk/articles/50-illustrator-tutorials-every-designer-should-see ভাই এই সাইটে নাকি (50) টি vedio বা tutorial আছে কিন্তু আমি পাইতেছিনা -কিভাবে কিভাবে সেগুলোতে ক্লিক করে আমি যাব আর দেখতে পাব আমার কাংখিত vedio/tutorial (৫০ টি) একটু দেখাইয়া দেন ভাই।ধন্যবাদ ভাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 09:50 PM
Flag(0)

আপনি যে লিঙ্ক দিসেন সেখানে ভিডিও নাই ঠিক, কিন্তু টিউটোরিয়াল আসে। মুল আর্টিকেল এর নিচে নিম্নোক্ত শিরোনামের অধীনে টিউটোরিয়াল গুলোর লিঙ্ক দেওয়া আসে।

 

  1. Vector Tracing a Photo
  2. Create the Photoshop CS2 Splash Graphic
  3. Illustrating a Summer Field Landscape
  4. How to Turn Glasses into a Great Geek Icon
  5. Create a Vector Film Slate Icon
  6. A Guide to Illustrator’s Paintbrush Tool and Brush Panel
  7. A Guide to Illustrator’s Blend Tool
  8. How to Create a Cute Bunny Vector Character
  9. Design with Swirls and Flourishes
  10. Swirl Mania in Illustrator and Photoshop
  11. Designing a Sleek Pencil Icon
  12. Illustrator Watercolour Brush Tutorial
  13. Creating a Vector Folder Icon
  14. Adobe Illustrator Cartoon Snail Tutorial
  15. Creating Vector Graphic Circles
  16. How to Make a Map in Illustrator
  17. Creating Convincing Characters
  18. Creating a Crazy Cool Logo
  19. Draw Your Own Vector Self Portrait
  20. Create a Vector Cartoon Character
  21. Guide to Illustrator’s Pen Tool
  22. From Sketch to Vector Illustration
  23. Create the Design Float Circle Icon
  24. Illustrator 101 – Opacity Masks
  25. Create a Vector Home Cinema Design
  26. Creating a ribbon in Adobe Illustrator
  27. Recreate the Obama Logo in Illustrator
  28. Create the Perfect Diamond in Illustrator
  29. Old School Type with Line Gradients
  30. Simple organic shapes the Illustrator way
  31. Learn Illustrator CS3 in 30 Days
  32. Creating a Friendly Green Type Treatment
  33. Blueprint-Style Text in Adobe Illustrator
  34. Building a Website Wireframe in Illustrator
  35. Create an envelpe icon with a satin feel
  36. How to Create Anatomy Illustrations in Illustrator
  37. Illustration 4 Pt Series – From Sketch to Finish
  38. Create Sketchy-Style Vectors
  39. Create Vector Japanese Style Tattoos
  40. Create a Tasty Skate Deck Graphic
  41. Create a Vector RSS Icon with Illustrator
  42. Create a Vector Pirate Cartoon Character
  43. Vector Monster Character Illustrator Tutorial
  44. Create a Colourful Abstract Wavy Ribbon
  45. Translucent IM Style Illustrator Icon Tutorial
  46. Create Your Own Spoof Airplane Safety Illustrations
  47. How to Create a Vector iMac Graphic in Illustrator
  48. How to Create a Vector Safari Compass in Illustrator
  49. Illustrator Tutorial – Create a Blissful Vector Scene
  50. Create a Themed Repeating Pattern in Illustrator
Sign in to Reply
Replying as Submit

দয়া করে Graphics related software দিয়ে help করেন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 06:30 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 11:14 AM
Flag(0)

গ্রাফিক্স তো একটা বিরাট ক্ষেত্র। কোন ধরণের সফটওয়্যার চাচ্ছেন? যদি ছবি এডিট করতে চান তবে ফটোশপ দিয়ে করতে পারেন। ফটোশপ কঠিন মনে হলে Picasa ইউস করে দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:17 PM
Flag(0)

কি কাজ করতে চাচ্ছেন । বিস্তারিত জানান

Sign in to Reply
Replying as Submit

Which is better AMD Redeon 7340 or AMD Redeon 6320

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 24, 2012 02:35 AM 1 Answers
Subscribe

আমি একটি ল্যাপটপ কিনব বিল্ড ইন গ্রাফিক্স কার্ড এর মধ্যে কোনটা ভাল AMD 7340 or AMD 6320
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:18 PM
Flag(0)

যার কোর যত বেশি তার ক্ষমতাও বেশি ।

Sign in to Reply
Replying as Submit