একটি GP Sim নিয়েছি GP sim এরcall,net,smsসুবিধা কি কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 11, 2014 06:03 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 11, 2014 08:45 PM
Flag(0)

জিপি সিমের বন্ধু প্যাকেজে ভালো কল রেট সহ সকল সকল সুবিধা সাশ্রয়ী দামে পাবেন।

Sign in to Reply
Replying as Submit

gp te shomossha

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 08, 2013 05:39 AM 1 Answers
Subscribe

vai ami at first gp theke 4724 e call kori . call ti ekaki na kete jaya porjonto opekkha korlam . 3 din age 50 taka load korsi. 40 taka udhao. vai e theke bachar upay ki
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 03:27 AM
Flag(0)

১২১ কল করে customer manger কে problem এর কথাটা বলুন

Sign in to Reply
Replying as Submit

GP সিম আর মডেম দিয়ে PC তে কিভাবে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যায়।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 28, 2013 10:07 AM 1 Answers
Subscribe

GP সিম আর মডেম দিয়ে PC তে কিভাবে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যায়।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 03:46 AM
Flag(0)

*১১১*৬*১# দিয়ে প্যাকেজ নিতে হবে …………………..

Sign in to Reply
Replying as Submit

গ্রামীনফোন ইন্টারনেট ইউজারদের দৃষ্টি আকষন করছি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 04, 2012 12:40 AM 1 Answers
Subscribe

ইদানিং শুনছি যে গ্রামীনফোনের আনলিমিটেডের ৯০০টাকার যে অফার টা আছে তাতে নাকি ৫ গিগাবাইট পযন্ত ইন্টারনেট ইউজ করা যায়.আমি এর আগে কখনও গ্রামীনফোন এর ৯০০ টাকার আনলিমিটেড অফার টা ইউজ করিনি.এখন এটা ইউজ করতে চাই.আপনাদের মাঝে যদি কেউ এই অফারটি ইউজ করে থাকেন প্লিজ আমাকে এই অফার সম্পকে একটু ধারনা দেন.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 01:04 AM
Flag(0)

type p2 and send 5000

Sign in to Reply
Replying as Submit

ami ekti gp number er phonebook er sob number jante chai

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 03, 2012 08:13 AM 1 Answers
Subscribe

আমি ০১৭৩৯৬৮১০১১ এই নাম্বারে সেভ করা সকল নাম্বার জানতে চাই ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 09:52 AM
Flag(0)

এটা কি আপনার নাম্বার?আপনার সিমে কি backup সার্ভিস চালু আছে?তানা হলে এডা সম্ভব না আর সিম যদি আপনার না হয় ঐসীম এর যাবতীয় ইন গোয়ীং ওআউট গোয়িং কল লিস্ট এর জন্ন কাস্টমার কেয়ার এ খোজ নিতে পারেন

Sign in to Reply
Replying as Submit

GP থেকে GP সবথেকে সাশ্রয়ী প্যাকেজ কি এবং নিবন্ধন করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 07, 2012 03:27 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 04:57 AM
Flag(0)

১২১ এ কল করুন । কাস্টমার কেয়ারের সাথে কথা বলে সব ঠিক করে নেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:08 PM
Flag(0)

ভাইয়া আপনি গ্রামীণ এর জন্য বন্ধু প্যাকেজ টি ব্যাবহার করতে পারেন এখানে আপনি পাবেন ১ টিsuper fnf সহ ৯ টি normal fnf
super fnf এ আপনি জিপি টু জিপি ৩০ পয়সা ২৪ ঘণ্টা
normal fnf এ আপনি ৫২ পয়সা কথা বলতে পারবেন জিপি টু জিপি ২৪ ঘণ্টা

ACTIVATE করতেঃ B লিখে SMS করুন ৪৪৪৪ নম্বরে আর সুপার fnf করতে sf লিখে স্পেস দিয়ে সেন্ড করুন ২৮৮৮ নম্বরে্‌ আর সাধারণ fnf করতে নাম্বার গুলো লিখে পাঠিয়ে দিন ২৮৮৮ নম্বরে

Sign in to Reply
Replying as Submit

GP তে কল লিস্ট দেখার উপায় কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 03, 2012 12:51 AM 1 Answers
Subscribe

GP সিমে কে কল করছে এবং কোন নাম্বার এ কল যাচ্ছে তা জানতে চাই!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 02:06 AM
Flag(0)

প্রথমে https://webserv.grameenphone.com/ecare/faces/GpUserRegistration.jsp

জান তারপর একটি  account create করুন।তাহলে আপনি GP সিম এর কল লিস্ট  পাবেন।

ধন্যবাদ।

 

Sign in to Reply
Replying as Submit

bhai ami gp internet use kori kintu vry slow ,kun operetor er internet valo ektu bolben ki?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 07:15 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 03:32 AM
Flag(0)

Citycell Zoom Ultra………….নিউ ভার্সন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 03:09 PM
Flag(0)

Robi’r upore keho nai! Robi postpaid dia 488 takai unlimited use korte paren! But, package nia ghataghati na korai valo, amar moto 2300 takar bash khaite paren! Thanks! ** FM = FROM MOBILE **

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 12:27 PM
Flag(0)

TRY airtel or Graminfone

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 11:07 AM
Flag(0)

Citycell Zoom Ultra. আপনি Banglalion and Qubee ব্যবহার করতে পারেন। কিন্তু এদের package price টা একটু বেশি। এক্ষেত্রে zoom ultra হাতের নাগালে বলে আমি মনে করি। আমি ৪৯০ টাকায় আনলিমিটেড ব্যবহার করি। স্পীড ও ফুল পাওয়া যায় এতে।

Sign in to Reply
Replying as Submit