কি করে গুগল এডসেন্স ‍আমার সাইটের জন্য approve করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 02, 2016 04:50 PM 0 Answers
Subscribe

আমর একটি বাংলা ওয়েব সাইট আছে www.nportals.com প্রচুর ভিজিটর ও আছে এই সাইটটিতে. ‍আমি গুগল ‍এডসন্স এর জন্য ‍apply করেছি। কিন্তু গুগল আমাকে মেইল করেছে unsupported language. আমি বাংলা কিছু সাইট দেখেছি যেগুলাতে গুগল এড দিয়েছে. আমার ‍সাইটটিতে গুগল এড পেতে হলে কি করতে হবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

How can i open a PayPal Account cause Bangladesh is not in their country list ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2015 12:56 AM 0 Answers
Subscribe

আমি পেপাল একাউন্ট খুলতে পারছি না, কারণ তাদের দেয়া দেশের তালিকায় বাংলাদেশ নাইঃ দয়া করে আমাকে জানাবেন কিভাবে আমি পেপাল একাউন্ট টি খুলতে পারি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

unactive ফ্রেন্ড কি ভাবে দেখা যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 04, 2015 03:23 AM 0 Answers
Subscribe

আমি আমার সব unactive ফ্রেন্ডদেরকে delet করতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Driver install হচ্ছে না !

Subscriber Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2015 02:45 PM 1 Answers
Subscribe

Recently আমি HP Pavilion 15-p254tx ল্যাপটপ কিনছি ! কিন্তু আমাকে কোন মাদারবোর্ডের ডিস্ক দেয় নাই ! just driver গুলা local drive (F) এ কপি করে দিছে !! আমার windos 8. 1 ছিলো, যেটাতে sleep mode সংক্রান্ত কিছু সমস্যা ছিলো! তো আমি নতুন করে windows 8. 1 install দেই! তারপর যখন আমার intel HD graphic এর ড্রাইভার install দিতে যাই, লেখা আসে যে minimum capability নাই এইটা install দিতে , but NVDIA geforce 840 এর ড্রাইভার দিলে সুন্দর ভাবে install হয় !! আমি windows 7 ultimate install দিয়া দেখছি, same problem, and এইটাতে NVDIA এর ড্রাইভার ইন্সটল হয় না, বলে যে আগে intel HD ইন্সটল করতে ! এখন আমি কি করব ???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2015 06:37 AM
Flag(0)

আপনি যে কোন লোকাল সিডির দোকানে পিসির জন্য Driver solution Pack পাবেন। সেটার অটোইন্সটলার আপনার প্রয়জনীয় ডিভাইসগুলো ডিটেক্ট করে ইনস্টল করে দিবে।

Sign in to Reply
Replying as Submit

হস্তমইথুন অতিরিক্ত করতে ইচ্ছা করে কেন? অতিরিক্ত সপ্নদোষ হচ্ছে কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2015 06:03 PM 0 Answers
Subscribe

আমার একটু সেক্স উঠলেই হস্তমইথুন করতে ইচ্ছা করে না করলে ঘুম হয় না সকাল এ সপ্নদোষ হয়। গত দুইদিন আগে হস্তমইথুন করার পর আজ তিনদিন একটানা সপ্নদোষ হল। এর জন্য কি ডাক্তার দেখাবো?? আমার বয়স ২১। পুরুষ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ফেসবুক এর তথ্যগুলো ই-মেইল এ পেতে কি করতে হবে??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2015 03:04 PM 1 Answers
Subscribe

আমার ফেসবুক আইডির সব তথ্য জানার জন্য আমার ই-মেইলটি কিভাবে নিশ্চিত করব???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 02, 2015 01:42 PM
Flag(0)

1. প্রথমে Setting Option এ যান

২. তারপর বামপাশ থেকে Notification Select jvsb

3. এবার Email এ Click করুন

৪. এবং প্রথমটায় টিক দিন।

কাজ শেষ

Sign in to Reply
Replying as Submit

প্রাথমিক, মাধ্যমিক কোন শ্রেণী কে বলা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 24, 2015 09:12 AM 0 Answers
Subscribe

actually i'm confused. প্রাক-প্রাথমিক, প্রাথমিক,মাধ্যমিক,উচ্চমাধ্যমিক, স্নাতক,স্নাতকোত্তর,,,, কোন শ্রেণী থেকে কোন শ্রেণী পর্যন্ত কে বলা হয়। যেমন: ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত কে কি প্রাথমিক বলা হয়? যারা জানেন একটু সাহায্য করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

পেনিসের মুন্ডির নিচে গর্ত হয়ে গেছে। । বেশি হস্তমৈথুন করার জন্য। । এর সমাধান কি? ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 03, 2015 04:31 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 02, 2015 01:20 PM
Flag(0)

বেশি হস্তমৈথুন করার জন্য হয়েছে কিনা সেটা আপনি নিজেই বুঝবেন। তবে আগে হস্তমৈথুন আসক্তি দূর করতে হবে। তখন এমনিতেই সমস্যাটি ঠিক হয়ে যাওয়ার কথা। মনে রাখা ভালো, হস্তমৈথুন আসক্তি একবার কারো মধ্যে চলে আসলে সেটি ট্রিটমেন্ট ছাড়া ত্যাগ করা অনেক কঠিন হয়ে পড়ে। আপনার ক্ষেত্রেও যদি এমনটি হয়ে থাকে তাহলে অভিজ্ঞ কোনো হোমিও ডাক্তারের সাথে যোগাযোগ করে প্রপার ট্রিটমেন্ট নিন। ইনশা-আল্লাহ কিছু দিনের মধ্যেই মন থেকে হস্তমৈথুন করার চিন্তা দূর হয়ে যাবে। তখন দেখবেন হস্তমৈথুন সংক্রান্ত যাবতীয় কুফলগুলিও দূর হয়ে গেছে। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 29, 2015 11:14 PM
Flag(0)
হস্তমৈথুনের ক্ষতিসমূহ নিচে বিস্তারিত বরণনা করা হলো:
ইসলামের দৃষ্টিতে হস্তমৈথুনের ক্ষতিসমূহ অনেক, এটি করা হারাম এবংকবীরা গুনাহ। শরীয়ত অনুযায়ী যারা
হস্তমৈথুন করে তারা সীমালংগনকারী ।শারীরিক সমস্যা নিয়ে আলোচনা করা
হয়েছে। পুরুষ হস্তমৈথুন করলে প্রধান যে্সব সমস্যায় ভুগতে পারে তার মধ্যে একটি হল
[১ ] পুরুষ হস্তমৈথুন করতে থাকলে সে ধীরে ধীরে নপুংসক (Impotent) হয়ে যায়। অর্থাৎ যৌন সংগম স্থাপন করতে অক্ষম হয়ে যায় ।[২] আরেকটি সমস্যা হল অকাল বীর্যপাত। ফলে স্বামী তার স্ত্রীকে সন্তুষ্ট করতে অক্ষম হয় । বৈবাহিক
সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় না ।[৩ ] অকাল বীর্যপাত হলে বীর্যে শুক্রাণুর সংখ্যা কমে যায় । তখন বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ২০মিলিয়নের কম ।। যার ফলে সন্তান জন্মদানে ব্যর্থতার দেখা দেয় । (যে বীর্য বের হয় সে বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ৪২ কোটির মত ।
স্বাস্থ্যবিজ্ঞান মতে কোন পুরুষের থেকেযদি ২০ কোটির কম শুক্রাণু বের হয় তাহলে সে পুরুষ থেকে কোন সন্তান হয়না। )[৪ ] । অতিরিক্ত হস্তমৈথুন পুরুষে যৌনাঙ্গকে দুর্বল করে দেয় ।Dr.Liu বলেন –
 
 
“There is a huge change in body chemistry when one masturbates excessively”
আর শরীরের অন্যান্য যেসব ক্ষতি হয়-
১ ) Nervous system, heart, digestive system, urinary system এবং আরো অন্যান্য system ক্ষতিগ্রস্ত হয় । পুরো শরীর দুর্বল হয়ে যায় এবং শরীর রোগ – বালাইয়ের যাদুঘর হয়ে যায় ।
২ ) চোখের ক্ষতি হয় ।৩ ) স্মরণ শক্তি কমে যায় ।৪ ) মাথা ব্যথা হয় ইত্যাদি আরো অনেক সমস্যা হয় হস্তমৈথুনের কারণে।
৫ ) হস্তমৈথুনের ক্ষতিসমূহ এর ভিতর আরেকটি  হল Leakage of semen। অর্থাৎ সামান্য উত্তেজনায় যৌনাঙ্গ থেকে তরল পদার্থ বের হয় । ফলে অনেক মুসলিম ভাই নামায পড়তে পারেন না ।মহান আল্লাহ্ তা’ আলার স্মরণ থেকে মুসলিমদের দূরে রাখে
হস্তমৈথুন।রসূলুল্লাহ্ ( সঃ ) বলেছেন-“যে ব্যক্তি আমাকে তার দুই চোয়ালের মধ্যবর্তীজিনিস (জিহ্বার) এবং দুইপায়ের মধ্যবর্তী জিনিস (যৌনাঙ্গের)
নিশ্চয়তা (সঠিক ব্যবহারের) দেবে আমি তার বেহেশতের নিশ্চয়তা দিব । ” –
(বুখারী ও মুসলিম)
 
 
আরো পড়ুন http://aponardoctor.com/archives/1502#ixzz3kJdbyikN
Sign in to Reply
Replying as Submit