গুগল বুকস থেকে কিভাবে বই ডাউনলোড করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 06:27 AM 2 Answers
Subscribe

গুগল বুকস এ বেশির ভাগ বই পাওয়া যায় । তাই এগুলি কিভাবে ডাউনলোড করব বিস্তারিত লেখা আশা করছি ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:21 AM
Flag(0)

আপনি যেটা দিয়েছেন এটা একসাথে ১ টির বেশি ডাউনলোড করতে পারেনা । পেজ ঠিক থাকে না । \ তবে ধন্যবাদ , ডাউনলোড করতে পেরে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 10:36 AM
Flag(0)

আমার কাছে ২টি সফট আছে যা আপনি google books download করতে পারবেন। আমি অনেক কষ্টে collect করছি ভাই । 

ওকে mediafire link 

লিংক :

লিংক:

 

Sign in to Reply
Replying as Submit