DIU versity সম্পের্কে জানতে চাই । বিস্তারিত এবং CSE Department এর যা যা বই আছে PDF চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:27 AM 2 Answers
Subscribe

DIU versity সম্পের্কে জানতে চাই । এটার খরচ কি রকম যায় । ভাল না খারাপ । এটা কি আসলে একটা versity বা কোন দুরনীতি নাই তো । ভাই কেউ কি আমার এই প্রশ্নের উত্তর দিতে পারেন ? যদি এটা দুনীর্তি একটি versity না হয়ে থাকে তাহলে CSE (computer science) এর সব বই PDF চাই । B.S.C . । আশা রাখি উত্তর পাবো । আশায় রইলাম ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 23, 2014 04:05 PM
Flag(0)

DIU versity সম্পের্কে:

http://www.daffodilvarsity.edu.bd/

CSE Department এর বই:

একাডেমিক বই

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 07:42 AM
Flag(0)

http://www.daffodilvarsity.edu.bd/

Sign in to Reply
Replying as Submit