ভূত কি জিনিস????????????????

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 07:22 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 22, 2013 02:15 AM
Flag(0)

ভূত কথাটির স্বাভাবিক ভাবেই আমরা বুঝি পুরান কোন কিছু । পুরানো কোন ব্যক্তি বস্তুর নতুন করে অস্থিত্ব পাওয়াই (যেকোন ভাবে)হল ভূত। আগের দিনে বর্তমান ছিল কিন্তু এখন না থাকলেও কখন কখন মনে হয় যে সে আছে বা তার থাকার সম্ভাবনা থেকেই ভূত এর জন্ম। ভূত সাধারনত মানুষ বা প্রানীদের মধ্যেই হয় বলে জনশ্রুত আছে । ভূত মানুষের বিশ্বাসের সাথে জড়িত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 02:06 PM
Flag(0)

প্রচলিত বিশ্বাস অনুযায়ী, ভূত হল মৃত ব্যক্তির আত্মা যা জীবিত ব্যক্তিদের সামনে দৃশ্য আকার গ্রহণ বা অন্য কোনো উপায়ে আত্মপ্রকাশ করতে সক্ষম।ভৌতিক অভিজ্ঞতার গল্প প্রায়শই শোনা যায়। এই সকল বিবরণীতে ভূতকে নানাভাবে বর্ণনা করা হয়েছে: কখন অদৃশ্য বা অস্বচ্ছ বায়বীয় সত্ত্বায়, কখনও বা বাস্তবসম্মত সপ্রাণ মানুষ বা জীবের আকারে। প্রেতাত্মার সঙ্গে যোগাযোগস্থাপন করে ভবিষ্যদবাণী করার বিদ্যাকে নেক্রোম্যান্সি বা কালো জাদু বলা হয়ে থাকে।

more info:

Sign in to Reply
Replying as Submit