Gangnam Style টা কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2012 11:50 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 06:18 AM
Flag(0)

গ্যাংনাম বলতে এখন অনেকেই একধরনের নাচ কে বোঝেন । কিন্তু এটা মূলত লাফ-ঝাপ এর বিশেষ করে ঘোড়ার একটি স্টাইল ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 02:17 PM
Flag(0)

ঘোড়া লাফ বা দৌড়

Sign in to Reply
Replying as Submit