Samsung GT-s5830i মোবাইলে flash player install করতে পারছিনা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 01:14 PM 0 Answers
Subscribe

আমার Samsung GT-s5830i Android version 2.3.6 মোবাইলে flash player install করতে পারছিনা

install দিলে এই লেখাটা আসে  ↓                 

 

            parse Error

There is a problem parsing the package

 

কিন্তু আমার flash player install করা অনেক প্রয়োজন

দয়া করে কেউ কি আমাকে এ ব্যাপারে সাহায্য করতে পারবেন?

 

Please  Please  Please  জানালে অনেক উপকৃত হবো

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বাংলাদেশে মোবাইল ফোন ব্যবহারের সর্বনিম্ন বয়স কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 07:04 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার SAMSUNG GALAXY TAB GT-P1000 ইন্টারনেট ওপেন হচ্ছে না , কি করা লাগবে বুজতে পারতাছি না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 04, 2013 11:33 AM 1 Answers
Subscribe

আমার SAMSUNG GALAXY TAP GT-P1000 ইন্টারনেট ওপেন হচ্ছে না , কি করা লাগবে বুজতে পারতাছি না। কি করে ইন্টারনেট সেটিং করব ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 28, 2014 09:57 PM
Flag(0)

find the mobile data settings. select option > select new profile > give any name > set the apn > ‘internet’ (without quoteion matks)
if it’s not work try following apn names….>>>>
for grameenphone use > internet or INTERNET or gpinternet

for banglalink use > internet or blweb

for robi use > internet or INTERNET

for aritel use > internet or INTERNET

for teletalk use > internet or INTERNET

if these apn names doesn’t work. then you have to contact your service provider for currect settings for your hand set.

maximum service provider support ‘internet’ or ‘INTERNET’ (all in capital letter) as apn name.

Sign in to Reply
Replying as Submit

Samsung Galaxy S5300 কে কীভাবে কম্পিউটারে মোডেম হিসেবে ব্যবহার করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 22, 2013 08:59 PM 1 Answers
Subscribe

আমি Samsung Galaxy Pocket S5300 ব্যবহার করি। আমি এই টাকে কম্পিউটারে মোডেম হিসেবে ব্যবহার করতে চাই। এজন্য এর পিসি স্যুইট Samsung Kies দিয়ে মোডেম বানানোর চেষ্টা করেছি। কিন্তু এতে মোডেম অথবা ইন্টারনেট কানেক্ট করার কোন অপশন নেই। কিছুদিন আগে teletalk 3g সিম কিনেছি কম্পিউটারে মোবাইল দিয়ে ব্যবহার করার জন্য। কিন্তু এখন বিপদে পড়েছি। কেউ যদি আমার এই সমস্যার সমাধান করতে পারেন তাহলে কৃতজ্ঞ থাকব। দয়া করে কেউ সাহায্য করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 23, 2013 02:37 PM
Flag(0)

{আপনার পিসি এর উইন্ডোজ এর ভার্সন কি?}

Samsung Kies দিয়ে মোবাইল মোডেম কানেক্ট করা ব্যপক ঝামেলার ব্যপার।

আপনার পিসিতে কি ব্লুটুথ আছে? না ইউএসবি দিয়ে কানেক্ট করেছেন??

—যাই হক, Samsung Kies বন্ধ করেন, মোবাইল পিসিতে যুক্ত করেন, ডিভাইস ড্রাইভার যদি ইন্সটল করা না থাকে তবে ইন্সটল করেনেন। আর মোবাইল অবশ্যই পিসিতে Computer Mode বা Samsung Kies Mode এ যুক্ত করবেন, Mess Storage হিসাবে না…।

পিসির কন্ট্রোল প্যানেলে “Phone and Modem” নামে একটি অপশন আছে। চালু করেন।

বাংলাদেশ সিলেক্ট করেন। এরিয়া/সিটি কোড এর জায়গায় ০৮৮ বসান। >> Ok বাটনে ক্লিক করেন।

“Modems” ট্যাবে ক্লিক করেন। দেখবেন “Standard Modem over Bluetooth link” বা এই জাতীয় একটি নাম আছে, যদি না থাকে তবে নিচের Add বাটনে ক্লিক করেন, এবং নির্দেশনা অনুসরণ করেন।

এর পর উইন্ডোজ এর Network and Connection বা Network and Shareing Center থেকে নতুন Dial-Up কানেক্টশন তৈরি করেন।

ইউজার নাম এবং পাসওয়ার্ড এ কিছু দেওয়া লাগবেনা। ফোন নাম্বার এর স্থানে *৯৯# দেবেন।

এবার এই Dial-Up টি কানেক্ট করেন…

ব্যাস মোবাইল ইন্টারনেট ব্যবহার সুরু করেন…

এই ভিডিও দেখতে পারেন…

এই পদ্ধতিতে প্রায় সব  ইউএসবি বা ব্লুটুথ সমর্থিত gprs/egde মোবাইল কে মোডেম হিসাবে ব্যবহার করা যাবে।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশে Samsung galaxy s3 মোবাইল এর দাম কত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 03:17 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 03:02 PM
Flag(0)

Samsung Galaxy S3 in India is Rs. 33155

Sign in to Reply
Replying as Submit

Samsung Galaxy Note এ Opera Browser এ বাংলা লেখা ঠিক ভাবে আসছে না, কি করা যায় কেউ বলতে পারেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2012 11:34 PM 2 Answers
Subscribe

Samsung Galaxy Note এ Opera Browser এ বাংলা লেখা ঠিক ভাবে আসছে না! bitmap Yes করে দেবার পরও ঠিক ভাবে দেখাচ্ছে না! কি করা যায় কেউ বলতে পারেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 01:51 PM
Flag(0)

address> opera:config > use complex script for bitmap font>yes>save 100% Working

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 04:21 AM
Flag(0)

অপেরা বাদ দিয়ে ডলফিন ব্রাওজার ব্যাবহার করুন। গুগুল প্লে-তে সার্চ দিলেই পেয়ে যাবেন। আশাকরি সমষ্যার সমাধান হয়ে যাবে…।

Sign in to Reply
Replying as Submit