আমার একটা ফেইসবুক পেইজ আছে,আমি এটা থেকে কি করে টাকা ইনকাম করতে পারবো কেউ বুঝিয়ে দিন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 05, 2014 09:34 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 19, 2014 02:22 AM
Flag(0)

১|লোকাল দোকান গুলো ও নিউজ গুলু:ধরুন আপনার ফেইজটি লোকাল বা আন্চলিক একটা ফেইজ তাহলে আপনি আপনার পরিচিত লোকাল ব্র‍্যান্ডের পন্য গুলুর প্রচারনা চালিয়ে টাকা ইনকাম করতে পারেন।তার আগে তাকে অনলাইনে প্রচারনার লাভ বুঝাতে হবে।তাছাড়া আপনি নিউজ পেপার গুলুর প্রচারনাও চালাতে পারেন।

২|শপিং এবং ট্রাভল ওয়েব সাইট গুলুর প্রচারনা: আমরা জানি অনেক গুলু অনলাইন শপিং কম্পানি তারা তাদের পন্য বিক্রি করে দিলে তার থেকে একটা লাভের অংশ দেয়।আপনি তাদের পন্য গুলুর লিংক প্রচারকরে সেখান থেকে একটা লাভের অংশ পেতে পারেন।তাছাড়া ট্রাভেল এজেন্সির সাইটগুলুর প্রচারনা চালিয়ে তাদের থেকে টাকা ইনকাম করতে পারেন।তাছাড়া আপনি অনলাইনে অনেক পন্য বিক্রি করেও টাকা ইনকাম করতে পারেন।

৩|একটা ওয়েবসাইট খুলে টাকা ইনকাম:ধরুন আপনার ফেইজে অনকে গুলো লাইক আছে এখন আপনি একটা ওয়েব সাইট খুলতে পারেন নির্দিস্ট কোনো বিষয়ের উপর।অথবা আপনি ফ্রি সাবডোমেন দিয়েও একটা ফ্রি সাইট খুলে তাতে আপনি বিভিন্ন ধরনের এড কম্পানির যেমন গুগুল এডসেন্স,মিডিয়া.নেট সহ বিশ্বাস যোগ্য এড কম্পানির এড ব্যাবহার করে টাকা ইনকাম করতে পারেন।আপনার ফান পেইজ থেকে সেখানে ভিজিটর নিয়ে।

৪|তাছাড়া আপনি বিভিন্ন বিশ্বাস যোগ্য লিংক শেয়ারিং সাইট গুলুর লিংক শেয়ার করে টাকা ইনকাম করতে পারেন।

৫।আপনার পেইজে  যদি অনেক ফ্যান থাকে ফেইসবুকের  বিভিন্ন ফ্যান পেজের এড দিয়ে তাদের পেজে লাইক বাড়িয়ে টাকা ইনকাম করতে পারেন এটিই সবচেয়ে সহজ  উপায় টাকা ইনকামের।

Sign in to Reply
Replying as Submit

Jamat-seberer vote beshi na gonojagoron moncher somorthok der vote besi ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 08, 2013 01:44 AM 2 Answers
Subscribe

BNP Jamatke somorthon kora vul na sothik???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 04:03 AM
Flag(0)

আপনি কি মনে করেন ? বাংলাদেশ এর পক্ষে লোক বেশি না পাকিস্থানের পক্ষে ? ……………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 11:31 AM
Flag(0)

আপনার ইচ্ছা ও বিবেক-বিচারের উপর নির্ভর করে। ২ পক্ষেরই আসলে বিপুল পরিমাণে সাপোর্টার আছে।তবে গণজাগরণ মঞ্চ প্রথম দিকে যতটা ভালো লেগেছিল এখন আর সেরকমটা লাগে না। জানি না কেন। তবে মনে হয় মিডিয়ার কারণেই। indecision

Sign in to Reply
Replying as Submit

Admin & user der drishti akorshon korchi! *FM*

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 02:17 PM 1 Answers
Subscribe

Laptop & desktop nea moha shukhe din kataite chilam. Ar akhon duto ke chere thakte hocche bole mobile dia type kori shudhu AnswersBD.comer proti valobashar tane! Ami chachi jara mobile dia AnswersBD.com use kore tara jano proshno/uttorer shese *FM* sign ti dai! [FM= FROM MOBILE] Jai hok, admin jehetu etar pokkhe sehetu Question ti featured korle shobar nojore ashbe & shobai ta babohar korbe ebong confusion dur hobe! Ashole ki janen, jokhon 1jon tar pc na thakai mobile dia banglish er maddhome gaan onesson & bitoron kore tokhon tar fingure er obostha ki hoi ta ami valo kore jani! Er poreo banglish nea proshno tulle kmon lage bolun! Thanks! *FM*
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 05:05 AM
Flag(0)

এটা একটা ভালো উদ্যোগ । তবে মোবাইল এ বাংলা লেখা গেলে ভালো হত ।

Sign in to Reply
Replying as Submit

Mobile theke AnswersBD.com use koren? See this! *FM*

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 03:15 PM 1 Answers
Subscribe

Shudhu apnar proshno ba uttor er sheshe likhun *FM* Means From Mobile! Admin er drishti akorshon korchi ei bapare! Thanks! *FM*
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 04:10 PM
Flag(0)

আইডিয়াটি গ্রহন করা হল, এটি শুরুতেই লিখলে ভাল হয় ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit