মাসুদ রানা সিরিজের সব গুলো বই এর ডাউনলোড কি ভাবে করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 06, 2015 07:40 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2016 04:42 PM
Flag(0)

এটা দেখতে পারেন http://www.pchelpcenterbd.com/e-book-11727

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2015 07:03 AM
Flag(0)

মাসুদ রানা সিরিজের প্রায় সকল ইবুক ফ্রি ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

সরাসরি ডাউনলোড লিঙ্ক পেজ।
অথবা
সরাসরি ডাউনলোড লিঙ্ক পেজ।

Sign in to Reply
Replying as Submit

আমি কি ভাবে ফ্রী এনিমেশান সফটওয়্যার ডাউনলোড করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2014 10:21 AM 0 Answers
Subscribe

আমি ফ্রী আনিমেশান সফটওয়্যার ডাউন লোড করতে চায় পারসি না । কি ভাবে সম্ভব এই এনিমেশান সফটওয়্যার পাব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ব্লগ ডিজাইন করবো কি ভাবে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 19, 2014 06:27 AM 1 Answers
Subscribe

আমি ব্লগ ডিজাইন করতে চাই সাধারন ডিজাইন করতে পারি কিন্তু আমার বাংলা ব্লগ বাঁধ বাঙ্গার আওয়াজ এই ব্লগের মত করতে চাই কি ভাবে করব এটা কি ইন্টারনেট থেকে ফ্রি করা যায় নাকি কোন প্রতিষ্ঠান থেকে করে নিতে হয় জানাবেন প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 23, 2014 01:20 PM
Flag(0)

ওয়ার্ডপ্রেস দিয়ে বানাতে পারবেন। তবে সব ধরনের ওয়েব প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ আপনাকে জানতে হবে।

ব্লগার মারুফ

Sign in to Reply
Replying as Submit

আউটসোর্সিং কি ভাবে করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 30, 2014 06:50 AM 2 Answers
Subscribe

আমি আউট সোর্সিং করতে চাই তবে দেখছি বেশির ভাগ ফ্রিল্যান্সিং সাইটে বিড করতে হয়। কিন্ত আমি বিড দিয়ে কাজ করতে চাই না। এমন কোন সাইট আছে যারা বিড ছাড়া কাজ দেয় প্লিজ আমাকে জানাবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 05, 2014 12:02 AM
Flag(0)

এখানে কোন বিড ছাড়াই কাজ করা যায়।
https://microworkers.com/
মাইক্রোওয়ার্কারস সাইট নিয়ে বাংলায় অনেক তথ্য পাবেন অনলাইনে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit

আমার বানানো website যেখানে online game খেলা যাই । আপনাদের মতামত চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 04, 2014 08:22 PM 1 Answers
Subscribe

আপনি Free Download করতে পারেন ।

free download game

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2014 10:38 PM
Flag(0)

মতামত জানার জন্য এই সাইট নয়।

Sign in to Reply
Replying as Submit

ফ্রীতে অনলাইন থেকে মবাইল নাম্বারে মেছেজ পাঠাতে পারছি না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2013 01:21 PM 0 Answers
Subscribe

আমি কিছু দিন আগে www.afreesms.net এই এড্রেস থেকে ফ্রীতে বাংলাদেশের যেকোনো মবাইল নাম্বারে যেকোনো নাম্বার থেকে মেসেজ পাঠাতে পারতাম। কিন্তু এখন যেকোন নাম্বার থেকে মেসেজ যাচ্ছে না। মেসেজ পাঠালে অন্য একঅটা নাম্বার থেকে মেসেজ যাচ্ছে। দয়া করে এটার উত্তর দিন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

online payza and paypal masret card কি ফ্রি পাওয় উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 06, 2013 11:42 PM 0 Answers
Subscribe

online payza and paypal masret card কি ফ্রি পাওয় উপায় কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

facebook a একদিনে কতটি like দেওয়া যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 23, 2013 10:41 AM 0 Answers
Subscribe

facebook a একদিনে কতটি like দেওয়া যায় ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: