ভিজিটিং কার্ড তৈরী করার software চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 21, 2012 12:53 PM 2 Answers
Subscribe

ভিজিটিং কার্ড তৈরী করার Software চাই।

free visiting card maker software

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 11:00 AM
Flag(0)

NCH Software কোম্পানী খুব সুন্দর হালকা একটি ভিসিটিং কার্ড তৈরী সফটওয়্যার প্রোভাইড করে । এটি দিয়ে খুব সহজে কাজ চালাতে পারবেন। তারপর উপর এটা আবার বিলকুল ফ্রি!!!! www.nchsoftware.com/businesscard/index.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit