ইন্টারনেট থেকে ফ্রী এসএমএস পাঠাবো কীভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 23, 2013 02:06 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 23, 2013 07:35 AM
Flag(0)

আপনি নিচেরে লিংক থেকে ফ্রী এসএমএস পাঠাতে পারবেন। আনলিমিটেড পাঠাতে পারবেন। http://afreesms.com/freesms/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 03:12 AM
Flag(0)

নিচের সাইটটি থেকে ফ্রী এসএমএস পাঠাতে পারবেন। সাইটটির হোম পেজে আপনি “Send SMS” লেখা একটি বৃত্ত পাবেন যেখানে নাম্বার আর টেক্সট (১৪৭ শব্দের মধ্যে) টাইপ করে “Send SMS” বাটনে ক্লিক করবেন। প্রথমে আপনাকে একটি  Captcha ফিল আপ করতে হবে, তারপর ২০ সেকেন্ড ওয়েট করলে আপনি কনফার্মেশন মেসেজ পাবেন। তার কিছুক্ষণের মধ্যেই আপনার এসএমএস টি চলে যাবে।
http://globfone.com/

Sign in to Reply
Replying as Submit