free internet in blackberry curve 8520

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 29, 2013 02:59 AM 0 Answers
Subscribe

how to use gp net free in blackberry phone . all know how to set in nokia , samsung and symphony china set but blackberry no one told me . so tell me about gp net free in blackberry ....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কীভাবে বাংলালায়ন মডেমের স্পীড বাড়ানো যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 21, 2013 08:46 AM 1 Answers
Subscribe

আমি বাংলালায়ন 300 kbps unlimited package চালাই । কিন্তু নেট স্পীড এত ভয়াবহ রকমের slow যা বলার মত না। স্পীড বাড়ানোর কোনো ট্রিকস কারো জানা থাকলে প্লীজ জানাবেন।।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 21, 2013 11:18 AM
Flag(0)

আপনি কত স্পীড পান এবং কোন মডেম ব্যবহার করেন সেটা জানাননি…

বাংলালায়ন এর মাঝে মাঝে এই ধরনের সমস্যা হয়ে থাকে

তবে ইউএসবি মডেম ব্যবহার করে থাকলে একটু উপরে ফাকা জায়গায় রাখুন

Sign in to Reply
Replying as Submit

Free internet in blackberry curve 8520

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 19, 2013 09:19 PM 0 Answers
Subscribe

Ami blackberry curve 8520 set use kori . gp diye internet chalate hoy.but eto taka jay chinta kora jay na.Tai onekei to java mobile er free internet tricks den jodi blackberry os phone er jonno jodi diten tahole valo hoto.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

জুম মডেম দিয়ে ফ্রী ইন্টারেট কিভাবে চালানো যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 01, 2013 04:02 AM 2 Answers
Subscribe

zoom modem a kivhabe free internet baboher kora jabe
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 04:09 AM
Flag(0)

হা হা হা । তাইলে কি সিটিসেল আছে ? ভাই ফ্রি চান কেন এতো বুঝলাম না কোম্পানিরে তো বাঁচতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 01, 2013 07:55 AM
Flag(0)

zoom ultra diye free net chalano jai na. eita ami sure. search kore benefit paben na.

Sign in to Reply
Replying as Submit

GP te free internet chalabo kivabe

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 22, 2013 10:06 AM 1 Answers
Subscribe

gp te free internet chalanor jonno pd proxy namer software amar kase ase . 2 ta account khulesi kintu connect korte pari na . ki korte hobe ektu details bolle valo hoto.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2013 08:05 PM
Flag(0)

ভাই জিপি কি আপনাদের ফ্রী নেট দেওয়ার জন্যে বসে আছে নাকি… কিছু শেখার ইচ্ছা থাকলে টাকা খরচ করে শিখুন… এতে প্রকৃত কাজ লাগবে

আর ফ্রী খাওয়ার ইচ্ছা বাদ দেওয়া উচিত

যারা ফ্রী ব্যবহার করছে তারা নিজের ভুল করছে… কারন রাতা একসময় ফ্রী খেতে অভ্যস্ত হয়ে যাবে এবং তখন ভাল জিনিস শিখতেও ফ্রীতেই খুজবে

Sign in to Reply
Replying as Submit

ভাই আমি ছাএ মোবাইলে ফ্রী নেট GP সিম এ কিভাবে পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 21, 2012 10:02 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 11:02 PM
Flag(0)

ফ্রি ইন্টারনেট অপারেটর কতৃক বিভিন্ন সময় অফার দেয় । সেসময় পাওয়া যায় ।

Sign in to Reply
Replying as Submit

পিসি তে জিপি সিম দিয়ে কিভাবে ফ্রী নেট চালানো যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 22, 2012 01:29 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 22, 2012 02:03 PM
Flag(0)

১। আপনার জিপি সিম টিতে ১০-১৫ টাকা রাখুন ২। জিপি সিম টিতে P1 ইন্টারনেট সার্ভিসটি চালু করুন (p1 লিখে ৫০০০ এ পাঠিয়ে দিন) ৩। মজিলা ফায়ার ফক্সটি ওপেন করে Tools মেন্যু থেকে options নির্বাচন করুন ৪। নিচের ছবি অনুসরণ করুন image ৫। প্রক্সি ঘরে 66.90.79.172 দিন পোর্ট ঘরে 80 দিন এবং ওকে দিয়ে সেভ করুন। image এবার আপনার মডেমটি পিসিতে লাগিয়ে আপনার ইচ্ছা মত ব্রাউজ ও ডাউনলোড করুন ইচ্ছামত ।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে Proxy HACK করে Grameen Phone থেকে ফ্রি ইন্টারনেট চালানো যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 01, 2012 04:46 AM 3 Answers
Subscribe

কেউ কি বলতে পারেন কিভাবে Proxy HACK করে Grameen Phone থেকে ফ্রি ইন্টারনেট চালানো যায়?
আমি গ্রামীণ PostPaid SIm ব্যাবহার করি।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 12:33 PM
Flag(0)

জাস্ট নিচের স্টেপ গুলো ফলো করেন :- 1.Opera mini এর যে কোন ভার্সন 2. এখন অপেরা র এড্রেস বারে গিয়ে 0.facebook.com লেখে এন্টার করুন !!Done!!!! ফুল স্পীডে ফেসবুক ইউজ করুন মনের শান্তিতে ! @@@@@@### সতর্কতা ! %%%%% 1. সিমে এক পয়সাও রাখা চলবে না ! 2. এই ভাবে ছবি ডাইরেক্ট দেখতে পারবেননা ! Photo লেখাতে ক্লিক দিলে উপরে লেখা আছে Youare using aversion of Facebook withoutphotos. To view the photo below, click here. Standard data charges may apply. এইটা লেখা আছে ঐ খানে Click here এইটা তে ক্লিক দিলেই দেখতে পারবেন !! 3. অন্য সিমে হবেনা ! 4. শুধু মাত্র ফেসবুক চালাতে পারবেন এইভাবে |

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:03 AM
Flag(0)

১। আপনার জিপি সিম টিতে ১০-১৫ টাকা রাখুন
২। জিপি সিম টিতে P1 ইন্টারনেট সার্ভিসটি চালু করুন (p1 লিখে ৫০০০ এ পাঠিয়ে দিন)
৩। মজিলা ফায়ার ফক্সটি ওপেন করে Tools মেন্যু থেকে options নির্বাচন করুন

৪। নিচের ছবি অনুসরণ করুন
image

৫। প্রক্সি ঘরে 66.90.79.172 দিন পোর্ট ঘরে 80 দিন এবং ওকে দিয়ে সেভ করুন।

image

এবার আপনার মডেমটি পিসিতে লাগিয়ে আপনার ইচ্ছা মত ব্রাউজ ও ডাউনলোড করুন ইচ্ছামত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 01, 2012 05:19 AM
Flag(0)

proxy hack kore gp te net chalano khubi sohoj ei bepare ami akta tune poresilam techtunes.com.bd te apni okhane pete paren!!!!!!!!!!

Sign in to Reply
Replying as Submit