আমার filehipp.com এর মত Template দরকার দয়া করে পারলে দিবেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2013 02:22 PM 0 Answers
Subscribe

filehippo.com এর মত template কোথায় পাব লিঙ্ক টা দিয়েন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কোথায় HTML এর বাংলা টিউটোরিয়াল পেতে পারি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2014 03:29 PM
Flag(0)

HTML Introduction – Bangla Tutorial Part 1
https://www.youtube.com/watch?v=fLzuCuzY57Y

HTML Editors – Bangla Tutorial Part 2
https://www.youtube.com/watch?v=Upc_lreENAU

HTML Basic – Bangla Tutorial Part 3
https://www.youtube.com/watch?v=T0yqOPrV3Uc

HTML Elements – Bangla Tutorial Part 4
https://www.youtube.com/watch?v=tXa2o0aGf3U

 

Others Tutorial ==> https://www.youtube.com/channel/UCAXcOe3T1gwqnHaK78Ah80A

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2014 01:32 AM
Flag(0)

www.projuktiteam.com এই সাইট থেকে আপনি বাংলা টিউটোরিয়াল গুলো দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 02:03 AM
Flag(0)

http://www.facebook.com/224342490997783/posts/130827050406947 এই লিংকে কিছু ভাল বই পাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 10:47 PM
Flag(0)

বাংলাদেশী www.webcoachbd.com এই সাইটটি ভাল হবে। অথবা www.bdgeeks.com সাইট থেকে বাংলা ভিডিও টিউটরিয়াল ডাউনলোড করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 26, 2012 04:47 PM
Flag(0)

ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট নিয়ে বাংলায় পুর্ন টিঊটোরিয়াল পাওয়া খুব কষ্টকর বিশেষ করে এডভান্স লেভেলের পর্ব গুলো । তারপরো অনেকেই লিখে যাচ্ছেন নিজের মেধা এর পরিশ্রম করে আশা করি প্রাথমিক থেকে শুরু করে মধ্যম লেভেলের ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট শিখা যাবে

নিচের সাইট গুলো নিয়মিত লিখে যাচ্ছে …HTML নিয়ে কিছু সাইটের লিঙ্ক দিলাম

 http://tutorialbd.com/html/

http://www.wpbangla.com/category/html-class

http://www.techtunes.com.bd/tag/%E0%A6%8F%E0%A6%87%E0%A6%9A-%E0%A6%9F%E0%A6%BF-%E0%A6%8F%E0%A6%AE-%E0%A6%8F%E0%A6%B2

 

আপনাদের আরো কিছু জানা থাকলে উত্তরের মাধ্যমে জানিয়ে দিন…

Sign in to Reply
Replying as Submit