ফোরাম সাইট থেকে কিভাবে ব্যাকলিংক পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 01:06 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2013 11:35 PM
Flag(0)

saide4bd খুব সুন্দর ব্যাখ্যা করেছেন। 

অধিকাংশ ফোরামেই সিগনেচার যুক্ত করতে পোস্টের সংখ্যা এবং সময়সীমা বেধে দেয় জা পুরন করতে কখনো কখনো কয়েক মাস পর্যন্ত সময় লেগে যায়। তাই যারা কয়েক মিনিটের মধ্যে সিগনেচার সুবিধা নিতে চান, তাদেরকে পরিচয় করিয়ে দিচ্ছি এমন একটা ফোরামের সাথে যেখানে জয়েন করার পরই সিগনেচার এড করতে পারবেন। ফোরাম টি হল JAHIROL FORUMS

 

আশা করি আপনার ওয়েবসাইট এর জন্য ব্যাকলিঙ্ক পেতে আর অপেক্ষা করতে হবে না। 🙂 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 07:25 PM
Flag(0)

• বিভিন্ন বিষয়ভিত্তিক ফোরামে রেজিষ্ট্রেশন করুন এবং ফোরামের নিয়ম-কানুনগুলো ভালমত পড়ে নিন। • ফোরামের Discussion ভালমত বোঝার চেষ্টার করুন। • অল্প অল্প করে পোষ্ট করা শুরু করুন। প্রতিদিন ২/১টি করে প্রশ্ন করুন এবং বিভিন্ন প্রশ্নের বা টপিকসের উত্তর দিন। • প্রথমেই কোন সাইটের লিংক দেওয়ার চেষ্টা করবেন না, এতে আপনার একাউন্ট বাতিল হতে পারে। • ফোরামে কিছুদিন অতিবাহিত হলে, যখন আপনি পুরাতন সদস্য হবেন। অর্থাৎ, ১০/১৫টি পোষ্ট দেয়ার পর প্রতিদিন ১টা করে লিংক দিতে পারবেন (যে কোন সাইটের)। প্রকৃতপক্ষে ফোরাম কর্তৃপক্ষ চায় না, আপনি শুধুমাত্র লিংক দেয়ার জন্য ফোরামে আসুন। তারা মূলতঃ, ফোরামের আলোচনার একজন একটিভ সদস্য হিসাবে আপনাকে পেতে চায়। • ফোরামে ২/৩ মাসে অতিবাহিত হলে, যথেষ্ট পোষ্ট/রিপ্লাই দিলে একজন পুরাতন সদস্য হিসাবে আপনি প্রতিদিন অনেক লিংক দিতে সক্ষম হবেন। • অধিকাংশ ফোরামে Signature নামে একটি বিষয় থাকে, যা রেজিষ্ট্রেশনের পরে আপনার একাউন্ট সেটিংস এ প্রবেশ করলে পাবেন। • Signature এডিট করে আপনি যে কোন সাইটের লিংক সংযোজন করতে পারবেন। এটি এমন একটি বিষয়, যখনই ফোরামে কোন পোষ্ট বা রিপ্লাই দিবেন তখন আপনার পোষ্টের নিচে লিংক হিসাবে থাকবে। ফলে, ফোরাম পোষ্টিং এর কাজে বায়ার চায়, আপনার Signature এডিট করে তার নিজস্ব সাইটের লিংক সংযোজন করতে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 07, 2012 01:50 PM
Flag(0)

ফোরাম সাইট থেকে ব্যাকলিঙ্ক পাবার মুল উপায় হল

সিগনেচার এ আপনার সাইট এর লিঙ্ক জুড়ে দেওয়া

নিয়মিত আপনার সাইট এর সাথে সম্পর্ক যুক্ত পোষ্ট এবং পোষ্ট এর মাঝে আপনার সাইট এর লিঙ্ক দেওয়া

পোষ্টে কমেন্ট করা

Sign in to Reply
Replying as Submit