মেমোরি কার্ডের পাসওয়ার্ড ভুলে গেছি। কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 20, 2014 05:38 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 07, 2014 10:17 AM
Flag(0)

মেমোরিটি যেকোনো একটি নকিয়া সিম্বিয়ান মোবাইলে লাগান এরপর মেমোরিটি ফরমেট করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 04, 2014 11:58 PM
Flag(0)

এটির উত্তর আমারও জানা দরকার।

 

 

এই রকম আরও কিছু পেতে ঘুরে আস আইডিয়া বাজ.কম থেকে।

Sign in to Reply
Replying as Submit