ফরেক্সের জন্য একটি বিভাগ চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 13, 2013 02:29 AM 0 Answers
Subscribe

ফরেক্সের জন্য একটি বিভাগ চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ফরেক্স ট্রেডিং শেখার ভাল বাংলা সাইট কোন টি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2012 09:05 PM 9 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

9 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2014 10:11 AM
Flag(0)

ফরেক্স শেখার জন্য বেশ কিছু বাংলা ওয়েবসাইট ও ফোরাম রয়েছে। কিন্তু ফরেক্সিং টুইন্টিফোর সাইটটি নিঃসন্দেহে সবচেয়ে বেশি তথ্য সমৃদ্ধ একটা সাইট। অন্যান্য সাইটগুলি বেশ কিছুদিন হয়ে গেল নতুন করে আপডেট করা হয় না। কিন্তু  প্রতিদিন এই ব্লগে ফরেক্স নিয়ে নিত্য নতুন পোস্ট আসে, আপডেট আসে। আপনি সাম্প্রতিক বিশ্বে ফরেক্স নিয়ে কি হচ্ছে তা সম্পর্কে সবসময় জানতে পারবেন। 🙂 ব্লগটি ঘুরে আসুনঃ ফরেক্স ট্রেডিং

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2014 11:12 AM
Flag(0)

আমি ফরেক্স সম্পর্কে বেশী জানি না । কিন্তূ আমার বড় ভাই গত ৫ বছর ধরে ফরেক্স করছে । এবং খুব ভাল ফলাফল পেয়েছে । আমি বর্তমানে শিখতেছি । সে গত ১ মাস আগে একটা ফরেক্স নিয়ে সাইট খুললো যেখানে ফরেক্সের সব তথ্য আছে । আমিও এখান থেকে শিখতেছি ,আপনি চাইলে এখানে দেখতে পারেন bd forex news  ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 05, 2014 02:08 AM
Flag(0)

আমি ফরেক্স বিষয়ে বাংলায় যত সাইট পড়েছি তার মধ্যে সবচেয়ে ভাল সাইট হচ্ছে বিডি ফরেক্স স্কুল . এই সাইটের সবচেয়ে সবচেয়ে বড় বৈশিষ্ট হচ্ছে ১০০% কাজের পোস্ট। আলতু ফালতু পোস্ট নাই। ফলে সময় নষ্ট হয়না।

সাইটে ঠিকানা: http://www.bdforexschool.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 03, 2013 02:09 AM
Flag(0)

যদিও ফরেক্স ট্রেডিং শেখার জন্য ইতিমধ্যে অনেকগুলো ব্লগ এবং ফোরাম বাংলা ভাষায় তৈরি হয়েছে, একেক জনের শেখানোর স্টাইল একেক রকম, আমি মোটামুটি অনেক গুলো ফরেক্স ফোরাম এবং ব্লগ ভিজিট করেছে, তাতে করে আমি দেখেছি www.bdforexpro.com/forexcampus হচ্ছে বাংলা ভাষায় ফরেক্স শেখার জন্য পারফেক্ট এবং সয়ংসম্পূর্ণ সাইট। এখানে লেসন ভিত্তিক কোর্স দেওয়া আছে যা এখন পর্যন্ত কোথাও পাই নি। সম্ভবত জয় নামে একজন ফরেক্স এক্সপার্ট কোর্সটি কোঅরডিনেট করছে।

সম্প্রীতি  ফরেক্স এর উপর একটি বই ও পাবলিশ করেছে সম্পূর্ণ বাংলা ভাষায় যা সত্যি অতুলনিয়। 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 03:23 PM
Flag(0)

অবশ্যই বিডি ফরেক্স স্কুল  বেস্ট । ফরেক্স নিয়েই এই সাইট। ফরেক্স এর লেটেস্ট ইনফরমেশন এর পাশাপাশি রয়েছে ফ্রি সাপোর্ট।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 10:53 AM
Flag(0)

বাংলায় ফরেক্স-ট্রেডিং শেখার জন্যে দারুন কিছু ফোরাম এবং ব্লগ সাইট আছে যেখানে আপনি স্টেপ বাই স্টেপ পড়া শুনা করলে তাড়াতাড়ি ফরেক্স-ট্রেডিং সম্পর্কে জানতে পারবেন এবং দ্রুত ফরেক্স-ট্রেডিং ব্যবসায় নামতে পারবেন নিচে কিছু সাইটের লিঙ্ক থাকল
http://bdpips.com
http://www.hotforex.com
http://www.bdforexpro.com
http://forum.projanmo.com/forum58.html
http://www.banglaforexschool.com/index.php/courses
http://www.ebiztoppers.com/bangla/

http://www.techtunes.com.bd/tag/%E0%A6%AB%E0%A6%B0%E0%A7%87%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B8-%E0%A6%9F%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%87%E0%A6%A1%E0%A6%BF%E0%A6%82


http://www.tunerpage.com/archives/tag/%E0%A6%AB%E0%A6%B0%E0%A7%87%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B8-%E0%A6%9F%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%87%E0%A6%A1%E0%A6%BF%E0%A6%82


http://blog.dueza.com/?cat=11

 

ফেসবুকেঃ

https://www.facebook.com/bdpips

https://www.facebook.com/banglaforexschool

https://www.facebook.com/TheForexBD

https://www.facebook.com/groups/forexclub.bd/

https://www.facebook.com/groups/462237843800786/

 

 


ইংরেজী
http://www.babypips.com/

http://greenfxpips.com/forum.php

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 09:18 AM
Flag(0)

বাংলায় সবচেয়ে ভাল সাইট।

http://bdpips.com/school/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 06:15 AM
Flag(0)

অবশ্যই বিডিপিপস ।
গুগলে সার্চ করুন- bdpips
আরো ভালো কিছু চাইলে – babypips (ইংলিশ)

– ট্রায়াল ভার্সন
http://www.facebook.com/trialversion123

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 10:55 AM
Flag(0)

টিউনারপেজটা মোটামোটি ভাল

Sign in to Reply
Replying as Submit