মোবাইলে বাংলা সাপোর্ট করবে নাকি করবেনা।এটা কীভাবে বুঝব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 11, 2014 07:15 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 11, 2014 10:55 PM
Flag(0)

অন্য মোবাইল থেকে বাংলায় মেসেজ পাঠান আপনার মোবাইলে। যদি ক্লিয়ার আসে তবে বুঝতে হবে সাপোর্ট করে।

Sign in to Reply
Replying as Submit

FB তে বাংলা ফন্ট দেখতে সমস্যা, সমাধান চাই ………।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 06, 2013 12:13 AM 3 Answers
Subscribe

অভ্র ইন্সটল করার পর icomplex ইন্সটল করলাম, তারপরও বাংলা ফন্ট ঠিকমত দেখা যায় না । খুব ছোট ছোট ফন্ট দেখায় যা পড়তে খুব সমস্যা । এর সমাধান কি ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 05:45 AM
Flag(0)

আপনার ব্রাউজার কোনটি ? সাধারনত ফায়ার ফক্রের নতুন ভার্ষনে এ সমস্যা থাকার কথা না । তবে গুগল ক্রোমে এ সমস্যা আছে । আপনি ব্রাউজার পরিবর্তন করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 06, 2013 02:50 AM
Flag(0)

আপনি কি বোর্ডের কন্ট্রোল চেপে ধরে নাম্বার পেড এর প্লাস বা মাইনাস দ্বারা লেখা বড় বা ছোট করতে পরেন। প্লাস দ্বারা লখা বড় হবে। আপনার ডান হাতের পাশে কি বোর্ডের সবশেষ উপরের কিনারায় নাম্বার পেড অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 06, 2013 12:17 AM
Flag(0)

আপনার বাংলা ফন্ট গুলো C DRIVE এর WINDOWS এর মধ্যে FONT গুলো PASTE করুন

Sign in to Reply
Replying as Submit

ai site e banglay likhbo kivabe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 01:05 AM 6 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 05:47 AM
Flag(0)

অভ্র দিয়ে লেখাই ভাল তবে ইউনিকোডে বা বিজয় দিয়েও লেখা যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 04:07 PM
Flag(0)

আপনি অভ্র দিয়ে লিখতে পারবেন অথবা অনলাইন এ www.banglatext.com এ লিখে কপি পেস্ট করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 06:18 PM
Flag(0)

avro use korte paren

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 03:14 PM
Flag(0)

অভ্র সফটওয়্যার দিয়ে লিখুন।

www.omicronlab.com/avro-keyboard-download.html

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 11:06 AM
Flag(0)

Avro Use KOren

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 01:36 AM
Flag(0)

আপনার যদি অভ্র সফটওয়্যার থাকে তাহলে খুব সহজেই এই সাইটে বাংলা লিখতে পারবেন। আর ফন্ট হিসেবে সিয়াম রুপালি সিলেক্ট করে নেবেন। এছাড়া বিজয় দিয়েও পারবেন। তবে ফন্ট পরিবর্তন করে।

Sign in to Reply
Replying as Submit