কোনটি আপনি ব্যাবহার করেন ফায়ারফক্স , গুগল ক্রম নাকি অপেরা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2012 05:21 PM 6 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 11:51 AM
Flag(0)

ফায়ারফক্স…………………………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 09:57 AM
Flag(0)

মজিলা ফায়ারফক্স।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 11:54 AM
Flag(0)

গুগল ক্রম বেশি ফাষ্ট +মজিলাফয়ারফক্স ব্যবহার করি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 09:41 PM
Flag(0)

গুগল ক্রম ব্রাউজার

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 09:50 PM
Flag(0)

Google Crome…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 05:34 PM
Flag(0)

মজিলা ফায়ারফক্স

Sign in to Reply
Replying as Submit

আমার পিসির firefox একটু পরে পরে not responding দেখয় কি করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 04, 2012 03:52 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:15 PM
Flag(0)

আমার পিসিতেও একই সমস্যা আপনি ক্রম ব্যবহার করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 03:57 PM
Flag(0)

আপনার নেট কানেকশন ঠিক আছে কি না দেখেন। যদি ঠিক থাকে তবে নতুন করে ফায়ারফক্স ইন্সটল করুন অথবা গুগল ক্রম ইউস করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 06, 2012 03:23 PM
Flag(0)

এখান থেকে আপডেট ভার্সন টি ডাউনলোড করে নিন। আশা করি এমন সমস্যা আর হবে না! http://filehippo.com/download_firefox/

Sign in to Reply
Replying as Submit

Firefox এ not responding লেখা আসে কেন? (15.1 version)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 06:33 AM 1 Answers
Subscribe

প্রায়ই Firefox এ not responding লেখা আসে কেন? (15.1 version)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 03:09 AM
Flag(0)

নতুন ভার্সনের অনেক সমস্যা আপনি পুরনো গুলি ব্যবহার করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit