আমার কিছু খুবই গুরুত্বপূর্ণ ফাইল Delete করে ফেলেছি। আমি কি সে গুলো ফিরে পাবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 22, 2013 03:48 AM 2 Answers
Subscribe

যে ফাইল গুলো delete হয়ে গেছে সেগুলো Recycle Bin-এ নেই। Permanently delete দেখিয়ে ছিল, ইয়েস করেছিলাম। কোন উপায় থাকলে plz জানান।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 23, 2013 04:04 PM
Flag(0)

Ricova ব্যবহার করে দেখতে পারেন… নরমাল রিকভারির ক্ষেত্রে বেশ ভাল।

 

ডাউনলোড লিংক

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 22, 2013 04:28 AM
Flag(0)

আপনি যদি ফাইলটি ডিলিট করার পর নতুন কিছু কপি করে থাকেন তাহলে সম্ভাবনা খুব কম

আর যদি নতুন কিছু কপি না করে থাকেন তাহলে ফাইল রিকভার সফট দিয়ে উদ্ধার করার সম্ভাবনা থাকতে পারে…

অনেক দিন আগে fix it utility দিয়ে দারুন ভাবে ডিলিট করা ফাইল উদ্ধার করেছিলাম….

লিঙ্ক দিতে পারলাম না বলে দুঃখিত

Sign in to Reply
Replying as Submit