ফেসবুক আইডিকে পেজে রুপান্তর করলে, সেটা কি আবার ঠিক করা যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 23, 2015 10:54 AM 1 Answers
Subscribe

কেউ যদি জানেন, তাহলে দয়া করে উত্তর দিন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2015 05:52 AM
Flag(0)

না যাবে না। ওটা পেজ হিসাবে চালাতে হবে।

Sign in to Reply
Replying as Submit

ফেসবুক আইডি ফটোভেরিফাই করব কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 20, 2015 07:47 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 05, 2015 06:59 PM
Flag(0)

আপনি এই পোস্ট টা পড়ুন তাহলে ফটো ভেরিফাই করতে পারবেন

ফটো ভেরিফাই চাওয়া ফেসবুক অ্যাকাউন্ট ঠিক করে নিন খুব সহজেই ( ১০০% কাজ )

http://anayetsk.blogspot.com/2015/04/blog-post_14.html

Sign in to Reply
Replying as Submit

আমার বোনের ছবি Edit করে Facebook Page-এ Upload করেছে, আমি তার Page Delete করতে চাই কিন্তু কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 18, 2014 06:49 PM 4 Answers
Subscribe

কোন কুত্তার বাচ্চ যানো আমার বোন সহ আরো অনেকের ছবি  Edit করে Facebook Page-এ Upload করেছে,
আমি তার Page Delete করতে চাই কিন্তু কিভাবে ? Please Halp....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 12, 2015 09:50 AM
Flag(0)

থানায় জিডি করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 12, 2015 06:10 AM
Flag(0)

আপনার পেইজের সেটিং এ গেলে সেখানে delete pagege permently এই অপশন্টি কম্পিউটারে পাবেন মোবাইলে নয়।ডিলিট করার ১৫দিন আপনার কাছে কনফার্ম চাইবে।কনফার্ম করলে হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2015 06:45 PM
Flag(0)

ফেসবুকের এই দুই গ্রুপে জয়েন করেন এবং সেখানে জানান কাজ হবে

1. https://www.facebook.com/groups/rmv.fake.ID/

2. https://www.facebook.com/groups/306893599509638/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 19, 2014 07:49 AM
Flag(0)

খুবই দুখজনক, আপনি হয়তো পেজটি ডিলিট করতে পারবেন না, তবে ছবিটিতে রিপোর্ট করতে পারেন এর জন্যে আপনাকে বেশ কিছু আপনার ফ্রেন্ড লিস্টের সবাইকে সেই ছবিটিতে রিপোর্ট করতে বলুন

কিভাবে রিপোর্ট করবেন এখানে দেখুন

How do I report an abusive photo?

https://www.facebook.com/help/189722821075378

 

অথবা গুগলে সার্চ করে দেখুন “how to report a facebook picture”

 

এছাড়া সেই ফ্যান পেইজ কেও রিপোর্ট করতে পারেন

How do I report an abusive Page?

https://www.facebook.com/help/355811251195044

 

তবে রিপোর্ট করার জন্যে সর্বোচ্ছ যত গুলো হিট পড়বে সেই পেইজ বা ছবির ব্যান খাওয়ার সম্ভাবনা ততই বাড়বে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

Facebook Page add করতে পারছি না www.likesasap.com অ্যাকাউন্ট ব্লক করার ফলে । Please Help…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 08, 2014 01:13 PM 1 Answers
Subscribe

facebook page like বারানর জন্য www.likesasap.com সাইটে আমার FB page add করেছিলাম কিন্তু এই সাইট আমার অ্যাকাউন্ট ব্লক করে দিয়েছে । পুনরায় আমি আবার অ্যাকাউন্ট করে facebook page add করতে চেয়েছি কিন্তু add করতে দেয় না । লেখা ওঠে URL already exists. এই সাইটে আমার FB Page add করে like বারাতে চাই, কিন্তু কিভাবে করবো ?? Please Help Me....

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 19, 2014 02:10 AM
Flag(0)

www.likesasap.com এ যেহেতু আপনি আপনার পেইজ লিংক এড করে ফেলেছেন তাহলে আবার এই পেইজ নিবে না

এখন আপনাকে www.likesasap.com এ লগিন করতে হবে তারা আপনাকে বিভিন্ন ফ্যান পেইজ দিবে লাইক দিবেন আপনার পয়েন্ট বাড়বে পয়েন্ট যত বাড়বে আপনার পেজে লাইক বাড়বে, এরকম আরো অনেক সাইট আছে পেজে লাইক বাড়াতে পারেন কিন্তু যারা লাইক দেয় পরে তারা পেইজ আনলাইক করে।

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

আমার একটি ফেসবুক আইডি লগ ইন করলে এই Someone May Have Logged Into Your Account লেখা আসে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 01, 2014 01:46 AM 1 Answers
Subscribe

আমার একটি ফেসবুক আইডি লগ ইন করলে এই Someone May Have Logged Into Your Account লেখা আসে ।

ঠিক এর নিচে এরকম একটি কথা লিখা থাকে ।

Someone May Have Logged Into Your Account
In order to keep your information secure, we've locked your account. Before we can unlock it, please verify your identity and change your password.
Your account will remain hidden until you complete this process.
এর পর Continue করতে বলে ত Continue করলে 
Upload Your Photo ID
To verify that this is your account, please upload a photo of one of these:
  • Your Passport
  • Your driver's license
  • Your state-issued ID card
  • Your military ID card
  • Your immigration ID
These photos are deleted after they're reviewed.
এই লেখাটি আসে । এর পর আবার Continue করতে বলে । Continue করলে
Upload Your Photo ID
  1. Cover up your ID's confidential information (ex: address), but make sure your name, birthday and photo are clearly visible
  2. Take a photo with your phone
  3. Select "Choose File"

এর পর ঠিক এর নিচে একটি বক্স থাকে সেখানে আমি একটি ফটো আপলোড করি ।

এরপর এটাতে টিক চিনহ দিতে বলে ।This is my government-issued ID

এরপর আবার Continue করতে বলে ।

Continue করলে

How can we reach you securely?
Please let us know how we can reach you by email. To help keep your Facebook account secure, make sure only you can log into this email address.
Email address:
এই লেখাটি আসে । এই লেখাটির নিচে একটি বক্স আসে সেখানে মেইল আইডি দিতে বলে ।
আমি দিই । যেটা দিয়ে আইডি খুলেছিলাম সেটা ।
এর পর আবার Continue করতে বলে ।
আমি Continue করি ।
এর পর এই লেখাটি আসে ।
Are you sure this email is secure?
Anyone who knows the password for saima0962@gmail.com may be able to log into your Facebook account. To keep your Facebook account secure, we recommend changing the password on your email address.
এখানে টিক চিনহ দিয়ে Continue করি ।
এরপর এই লেখাটি আসে ।
Thank You
We'll get in touch with you at the email address you provided after we've reviewed your ID. You will now be logged out of Facebook.
এরপর ওকে করতে বলে । আমি ওকে করি । এর পর আবার লগ ইন পেজে আসে ।

প্লীজ হেল্প কর । কেউ একজন হেল্প কর প্লীজ ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 06, 2014 12:29 PM
Flag(0)
Your Account Is Temporarily Locked
We’ve detected suspicious activity coming from your IP address, and have temporarily locked your account as a security precaution.

You’ll be able to log back into your account in 9 hours and 41 minutes. Once this suspension ends, click Continue below to complete a security check and log back into your account. Continue….

আমার ফেসবুক আইডী টা জন্য কি ক্রবো ? কি করে খুলবো ?

Sign in to Reply
Replying as Submit

আমার ফেসবুক আইডি বড় থেকে ছোট করতে চাই কিভাবে করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 14, 2013 06:07 AM 0 Answers
Subscribe

আমার ফেইসবুকের আইডি টি অনেক বড় ,এখন আমি আমার ID এর নামটা ছোট করতে চাই ,কিভাবে করবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ফেসবুক সমস্যা মাঝে মধ্যে কেন এই সমস্যা হয় অন্যদের কেন হয় না ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2013 02:11 PM 0 Answers
Subscribe

বিরক্তি কর একটা সমস্যা আর সমাধানটা কি???? মাঝে মধ্যে Facebook এর সমস্যা হয় যেমন: খুলার আগে password ভুল দেখায় ,আচ্ছা ধরেন আমি password ভুলে গেছি ইত্যাতি এসব সমস্যার সমাধান পুনরায় কিভাবে করতে হয় ,, (ছবি মেলানো)ইত্যাতি problem
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: