সহজে মুখের ব্রণ দুর করব কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 02:02 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 26, 2014 02:40 PM
Flag(0)

আমি আপনাকে বলবো প্রতিদিন আপনি বরপ বা ঠান্ডা পানি দিয়ে মুখ দৌত করবেন। এবং ঠান্ডায় থাকবেন (রোদ্রে যাবেন না এক মাস)। তা হলে দেখবেন আপনার ব্রন ভালো হয়ে গিয়েছে। ব্রন ভালো হওয়ার পরে আপনি যে ক্রিম ব্যবহার করতেন সে টি প্রতিদিন ৩ বার ব্যবহার করবেন। তবেই দেখবেন ব্রন ও বালো হয়েছে মুখ ও পর্সা হয়েছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2014 08:26 PM
Flag(0)

আপনি কম্বো থেরাপী ব্যাবহার করে দেখতে পারেন। আশা করি উপকার পাবেন।

Sign in to Reply
Replying as Submit