WordPress এর বাউন্স রেইট কি ?wordpress এর SEO plugin install করার সকল নিয়মধারা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 10, 2013 02:56 PM 1 Answers
Subscribe

একদম professional ভাবে কি অনলাইন থেকে wordpress শিখা সম্ভব ? কারন বর্তমানে অনেক জায়গায় এখন কোর্সের অফার দেখা যায় তারা কি অনলাইন মানি ইন্টারনেট থেকে শিখিনি ?নিজেকে বুঝাতে কষ্ট হয় ,তাই আপনারা যদি সঠিক উত্তর টি জানেন তাহলে বলবেন দয়াকরে,wordpress দিয়ে কিভাবে website বা কিভাবে শুরু করবো....(আমাকে ক্ষমা করবেন আমি যেই প্রশ্ন করেছি বা করছি এমন প্রশ্নের উত্তর যদি আমাকে দিতে বলা হত তাহলে কার মাথায় না আগুন ধরবে কারন একসাথে ১০০ টা প্রশ্ন) তবে আপনাদের কষ্টের কাছে আমরা আমি রিনি আর আমারা একে অপরের উপর নির্ভরশীর.....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 11, 2013 03:53 AM
Flag(0)

ওয়ার্ডপ্রেসের কাজ অনলাইনে শিখতে হলে আপনার একটা প্রিমিয়াম ওয়েবসাইট নিতে হবে। ফ্রী ওয়ার্ডপ্রেসে অনেক কিছুই(বলতে গেলে কিছুই নাই) পাবেন না।ফলে আপনি পরিপূর্ণভাবে ওয়ার্ডপ্রেসের কাজ শিখতে পারবেন না। তবে অফলাইনে শিখতে পারেন।লোকালহোস্টের মাধ্যমে আপনি আপনার কম্পিউটারে ওয়ার্ডপ্রেস সিএমএস ইন্সটল দিন।তারপর ওয়ার্ডপ্রেস শেখা শুরু করুন। শুভ কামনা রইল।

Sign in to Reply
Replying as Submit

professional photoshop software চাই please give me . যেটাতে কাজ করতে খুব মজা ,সহজ , exclusive

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 03:45 AM 2 Answers
Subscribe

Professional photoshop software চাই Exclusive যেটা । কাজ করতে মজা , সহজ , খুব ভাল মানের আরকি ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 11:02 AM
Flag(0)

আপনার সব প্রশ্ন দেখলাম। আপনি অ-নে-ক কিছু চান। কিন্তু অবস্থা দেখে মনে হচ্ছে আমি এখানে বসে আপনার জন্য কষ্ট করে সলিউশন দেই আর আপনি সেটা নিয়ে ব্যবসা করেন। যা হোক মাথা ঠান্ডা করে আগে নির্দিষ্ট করুন আপনি কি শিখতে চান। আপনার প্রশ্নের ধরন দেখে মনে হচ্ছে আপনি টোটাল আইটি সেক্টর শিখতে চান। তাতে ম্যাড হয়ে যেতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 04:30 AM
Flag(0)

www.photoshop.com এ পাবেন ।

Sign in to Reply
Replying as Submit