বর্তমান বাংলাদেশের সোশ্যাল নেটওয়ার্ক জনপ্রিয় কোনটা বেশতো vs এসোহে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 02, 2014 08:16 PM 1 Answers
Subscribe

আপনাদের কাছে আমার প্রশ্ন হচ্ছে বর্তমান বাংলাদেশের সোশ্যাল নেটওয়ার্ক জনপ্রিয় কোনটা বেশতো vs এসোহে । এবং কোনটার ফিচার ভাল বলে আপনি মনে করেন । বেশতো - http://www.beshto.com এসোহে - http://www.eshoha.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2014 09:23 AM
Flag(0)

বেশতো জনপ্রিয়

Sign in to Reply
Replying as Submit

এসোহে ডট কমের এডমিন এর নাম কি ? তার ফোন নাম্বার কি কার কাছে আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 29, 2014 10:09 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের এই সময়ে বেশ জাগজমক হয়ে পরেছে এসোহে ডট কম সোসাল মিডিয়া ওয়েবসাইট । কেও কি বলতে পারেন এসো হে ডট কমের এডমিন এর না বা ফোন নাম্বার থাকলে দিন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 31, 2014 11:44 PM
Flag(0)

ভাই আপনি যে সাইটটির কথা বলেন, এ সাইটটি 12 জানুয়ারি 2014 তারিখে ডোমেইনটি রিজিষ্টার করা। মাত্র 15 দিনে আপনি বলছেন ”এই সময়ে বেশ জাগজমক”  কথাটি পড়ে অবাক হলাম। আরও একটি বিষয় দেখে আরও অবাক হলাম যে রিজিষ্টারে নাম ও ঠিকানা পড়ে, নামটি ছিল ”রাকিব হোসেন” ঠিকানা রাজবাড়ি। এখানে আপনার নামও রাকিব হোসেন আর আপনার ঠিকানাও রাজবাড়ি।

ভাই প্রশ্ন করে নিজের নাম আর ফোন নাম্বার চাচ্ছেন অন্য কারও কাছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 30, 2014 11:43 PM
Flag(0)

আপনি এই লিংক টা দেখেন।
http://whois.domaintools.com/eshoha.com

Sign in to Reply
Replying as Submit

কিভাবে বাংলাদেশের সেরা সোশ্যাল নেটয়ার্ক এসোহে এর মত সাইট তৈরি করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 27, 2014 02:04 PM 2 Answers
Subscribe

কিভাবে বাংলাদেশের সেরা সোশ্যাল নেটয়ার্ক এসোহে এর মত সাইট তৈরি করবো । কারো জানা থকলে প্লিজ বলবেন । সাইটের দেমো হচ্ছে http://www.eshoha.com .
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 07:35 PM
Flag(0)

Eshoha Social Network সাইটটি Dolphin Social Networking অ্যাপস দিয়ে তৈরি করা। একটু ওযেব নলেজ থাকে আপনি নিজেই এটি তৈরি করতে পারেন। যদি না পারেন তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 05:16 PM
Flag(0)

আপনি ডোমেন ও হোস্টিং কিনে ওয়ার্ড প্রেস ওয়েবসাইট খুলুন তারপর আপনি এসোহের মত করে ডিজাইন করুন অথবা ভালো একটা ডিজাইনার দিয়ে ডিজাইন করে নিন।

Sign in to Reply
Replying as Submit