গুরুত্বপূর্ণ অনেক English Translation জানতে চাই যা সচরাচর বিভিন্ন চাকরি পরীক্ষায় আসে বা আসতে পারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 13, 2016 06:52 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ইংলিশ ভাষা সিখার কোচিং সেন্টার ঢাকা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 02, 2014 11:25 PM 1 Answers
Subscribe

কম সময়ের মাজে ভালো ইংলিশ ভাষা সিখার কোচিং সেন্টার নাম কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 05, 2014 02:20 PM
Flag(0)

আগে বাংলা ভাষা ভাল করে শিখুন 

 সিখার

Sign in to Reply
Replying as Submit

Subtitleযুক্ত Movie/dramaএর লিংক চাঁই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 18, 2014 06:19 AM 0 Answers
Subscribe

Subtitleযুক্ত Movie/dramaএর লিংক চাঁই?ইংলিশmovieবাংলা subtitleবাংলাmovieইংলিশsubtileআছে এমনmovieএরdowanload linkচাঁই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Bangla to Englishডিকশনারির আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 16, 2014 02:46 PM 0 Answers
Subscribe

জাভা মোবাইলে সাপোর্ট করে এমন একটি Bangla to Englishডিকশনারির লিংক চাই?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

সব চেয়ে বেশি ক্যালরি আছে এমন ১০টিই খাবারে নাম বলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 15, 2014 05:48 PM 0 Answers
Subscribe

সব চেয়ে বেশি ক্যালরি আছে এমন ১০টিই খাবারে নাম বলেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার কাতারের ভিসা চেক করবো কিভাবে, রিয়েল/ফেক?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 10:26 AM 1 Answers
Subscribe

আমি ভিসা চেক করার নিয়ম জানি না
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 30, 2014 01:10 AM
Flag(0)

কাতারের ভিসা চেক করতে এখানে যান

http://www.moi.gov.qa/site/english/eServices/index.html

 

এবার Visa Enquiry & Printing ক্লিক করুন।

 

এখানে আপনার ভিসা নাম্বারটি ও জাতীয়তা দিয়ে সাবমিট করুন যদি আপনার ভিসাটি আসল হয় তাহলে আপনার সব তথ্য চলে আসবে ।একান থেকে আপনি ভিসাটি প্রিন্টও করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

C শিখার জন্য ২০ টি english website চাই….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 27, 2013 09:55 AM 1 Answers
Subscribe

programming C শিখার জন্য english website linki চাই,,,,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 03:30 AM
Flag(0)
  • http://www.cprogrammingexpert.com
  • http://www.cprogramming.com/
  • http://www.c4learn.com/
  • http://www.w3schools.in/c-programming-language/intro/
  • http://c.learncodethehardway.org/book/

এই ৫ টি দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

ইংরেজী বিষয়ক একটু সাহায্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 08, 2012 01:51 AM 4 Answers
Subscribe

আজ এমন একটা Rights Form of the Verbs পেলাম যেটা কোনভাবেই মাথায় ঢুকছে না।

সেটা হলোঃ There ______ a primary school, a secondary school and a madrasha in our village.

এখন অনেকে বলছে এটা হবে is. কারন এখানে প্রতেকটা প্রতিষ্ঠান একটি একটি করে রয়েছে। আবার অনেকে বলছে এটা are হবে। কারন এখানে সবগুলো মিলে Plural হয়।

কিন্তু এখানে আসলে কি হবে?

অভিজ্ঞদের সাহায্য কামনা করছি।

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 29, 2012 09:12 AM
Flag(0)

আমি মনে করি এখানে is হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 05:47 PM
Flag(0)

IS হবে বলেই আশা করছি …

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 03:55 PM
Flag(0)

is হতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 02:12 PM
Flag(0)

আমি মনে করি এখানে are হবে। দেখা যাক অভিজ্ঞরা কি বলেন!!

ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit