সাহায্য চাঁই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 14, 2015 03:31 PM 0 Answers
Subscribe

আমি paypal account খুলেছি আমি paypal a payment তুলতে চাঁই but আমি paypal payment email adderes কথাই পাব
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমাকে সাহায্য করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 06, 2015 04:41 AM 1 Answers
Subscribe

ভাই আমি এক্টি paypal account খুলেছি!আমি paypal লে টাকা payout কর্ব। কিন্তু আমি আমার paypal email adderess কোথাই পাবো! কি রকম হয় paypal email adderess
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2015 10:20 AM
Flag(0)

আপনি যে ইমেইল দিয়ে পেপাল আইডি খুলেছেন সেটাই আপনার ইমেইল অ্যাড্রেস

Sign in to Reply
Replying as Submit

আমি একটি ক্রেডিট কার্ড বানাতে চাই কোন ব্যাংকে গেলে ভালো সুবিধা পাবো এবং কি ভাবে বানাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2014 05:22 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার নকিয়া ২৭৩০ ফোনের পাসওয়াড ভুলে গেছি এর সমাধান কী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 14, 2014 11:05 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2014 08:10 AM
Flag(0)

ফ্লাশ মারতে হবে।

Sign in to Reply
Replying as Submit

odesk team room download kore install koresi. kintu user name and password chasse. ki korbo?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 26, 2013 06:03 AM 0 Answers
Subscribe

odesk team room download kore install koresi. korar por user and password chay. kintu kotha holo ekhane kon user and password dibo. amak hire na kora porjonto ki ami ekhane kaj korte parbona.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ami hd cinema download korbo kibhabe

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 18, 2013 08:37 AM 2 Answers
Subscribe

ami boi download korbo ki bhabe tara tari korbo???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 03, 2013 02:06 AM
Flag(0)

আপনি নতুন ইউজার হলে http://www.fzmovies.net/ ট্রাই করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 18, 2013 09:05 AM
Flag(0)

torrent file নামান

Sign in to Reply
Replying as Submit

idm diye download resume korbo ki kore?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 08, 2012 12:30 AM 1 Answers
Subscribe

ami download resume korte cai but pari na. idm diye onek try korci kintu computer off kore abar oikhan theke download korte gele hoi na details janale kritoggo thakbo
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 12:45 AM
Flag(0)

যদি আপনার ডাউনলোড লিঙ্ক resume supported হয় তবেই আপনি resume করতে পারবেন। এই জন্য যে লিঙ্ক টি ডাউনলোড হতে হতে হয়ে গেছে সেটি সিলেক্ট করে মাউসর right বাটন ক্লিক করে সেখান থেকে resume লেখায় ক্লিক করুন! ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit

idm register korbo ki kore?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 07, 2012 02:40 AM 3 Answers
Subscribe

ami idm diye youtube theke video download koreci kicu din. ar pore register korte bole pari nai tai uninstall kore diyeci pls help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:17 PM
Flag(0)

আইডিএম ডাউনলোড করে আপডেট দিবেন না। যদি আপডেট চায় ক্যানসেল করে দিবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 07, 2012 07:11 AM
Flag(0)

আপনার এতো কিছু জানার দরকার নাই আমি একটা লিংক দিতেছি ডাউনলোড করে শুধু install করবেন registation এর চিন্তা কারো করতে হবে না। ওকে। লিংক : http://www.mediafire.com/?4q4exka1y5pyezd

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 07, 2012 03:13 AM
Flag(0)

আপনি ক্র্যাক ইউজ করে দেখতে পারেন। ক্র্যাক পেতে ও বিস্তারিত জানতে এই লিঙ্কে যান-

http://www.techtunes.com.bd/download/tune-id/153709

http://www.techtunes.com.bd/download/tune-id/153439

Sign in to Reply
Replying as Submit