odesk এবং elance এর মধ্যে কোন সাইটিতে সবসাইতে বালো টাকা আয় করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 19, 2014 01:03 AM 1 Answers
Subscribe

odesk এবং elance এর মধ্যে কোন সাইটিতে সবসাইতে বালো টাকা আয় করা যায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 02:27 PM
Flag(0)

odesk এবং elance এর মধ্যে সবসাইতে বালো টাকা আয় করা যায় (Elance).

 

Sign in to Reply
Replying as Submit

elance কী ? কেউ জানাবেন কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 05, 2013 03:52 PM 2 Answers
Subscribe

বিস্তারিত জানতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:13 AM
Flag(0)

এটি হলো অনলাইনে কাজ করার একটি সাইট……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 06, 2013 10:49 AM
Flag(0)

https://www.elance.com হল অনলাইন মার্কেট প্লেস যেখানে ফ্রীল্যান্স কাজ পাওয়া যায়,
আপনার কাজে স্কীল অনুযায়ী কাজের জন্যে বিড করতে পারেন এবং কাজ দাতা আপনাকে পছন্দ করলে কাজের জন্যে চুক্তি করতে পারেন এবং কাজ শেষে কাজের পারিশ্রমিক পেতে পারেন যা অনলাইন ব্যংক এর মাধ্যমে দেশে নিয়ে আসতে পারেন

ঠিক একই রকম আরেকটি সাইট https://www.odesk.com

নিচে দুইটি গ্রুপ আছে যারা elance.com এর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন
https://www.facebook.com/groups/elancebangla/
https://www.facebook.com/groups/elance.bd.help/

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit