ekhoni.com থেকে কিভাবে পন্য কেনা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 06, 2013 08:30 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 14, 2013 04:23 PM
Flag(0)

যেকোন অনলাইন শপিং সাইট হতে শপিং করার জন্য প্রথমে আপনি েঐসাইটে নিবন্ধন সম্পূর্ণ করুন। তারপর পণ্য সার্চ করুন এবং পছন্দের পণ্য অর্ডার করুন খুব সহজে। বাংলাদেশে অনলাইন শপিং-এর জন্য প্রিয়শপ ডটকম (http://priyoshop.com/) ভিজিট করতে পারেন। প্রিয়শপে তিনটি অপশন। ১) পণ্য সার্চ করুন। ২) অর্ডার করুন ৩) ঘরে বসে পণ্য নিন। মজার বিষয় হলো আপনি চাইলে ফোনের মাধ্যমেও অর্ডার দিতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 04:53 AM
Flag(0)

আগে একটি id করুন তার যে পন্য কিনবেন তাতে ক্লিক করে buy product click করুন । ঢাকার ভিতরে home delivery free but ঢাকার বাইরে charge ache তাই এখান থেকে না কিনে www.ajkerdeal .com থেকেই কিনা ভাল ।আমি ajkerdeal থেকে অনেক পন্য কিনেছি

Sign in to Reply
Replying as Submit