SSC/ এস.এস.সি – ২০১৫ পরীক্ষার রেজাল্ট দেখুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 30, 2015 09:51 AM 0 Answers
Subscribe

SSC/ এস.এস.সি পরীক্ষার রেজাল্ট আজ ৩০ মে ১০১৫ তারিখে দুপুর ২ টা এর সময় বাংলাদেশ শিক্ষাবোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে

ওয়েবসাইটে লিঙ্কঃ

http://www.educationboardresults.gov.bd/lite/index.php

 

ধন্যবাদ

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

মাফ করবেন । এই খুশী সামলাইতে পারলাম না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2012 04:21 AM 3 Answers
Subscribe

এই মাত্র রেজাল্ট পাইলাম educationboardresults.gov.bd থেকে । J.S.C তে A+ মানে 5.00 পাইছি । সবাই আমার জন্য দোয়া করবেন । জীবনের লক্ষে এক ধাপ আগাইলাম ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 06:17 PM
Flag(0)

আপনাকে অভিনন্দন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 08:26 AM
Flag(0)

আপনাকে অনেক অভিনন্দন…. ভাল থাকবেন নিজের যত্ন নিবেন…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 05:22 AM
Flag(0)

Good Luck. এগিয়ে যাও।

Sign in to Reply
Replying as Submit