Microworkers.com এর Pin নাম্বার কি পোষ্টাল অফিসে পাঠানো হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 26, 2013 08:25 PM 3 Answers
Subscribe

আমি Microworkers.com এ কাজ করি। আমার প্রশ্নটা হচ্ছে Microworkers.com এর Money WIthdraw এর জন্য Pin যে নাম্বার দেওয়া হয় সেটা কি পোষ্টাল Address ‍এ আসে? আর আসতে কত দিন লাগে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 03:12 PM
Flag(0)

হা; পোষ্ট অফিস এর মাধ্যমে আপনার যে ঠিকানা দেওয়া আছে সেই ঠিকানায় পিন আসবে এবং এতে 30-35 দিন লাগতে পারে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2013 10:17 AM
Flag(0)

হ্যাঁ এটা পোষ্ট অফিসের মাধ্যমেই আসে, তবে আপনার ঠিকানা সঠিক ভাবে যাছাই করে তারপর রেজিষ্ট্রেশন করুন, নয়তো ভুল ঠিকানাতে চলে যাবে। আর পোষ্ট অফিসের সাথে যোগাযোগ রাখবেন আপনার চিঠিটি আসলো কিনা, মাঝে মাঝে আসলে অফিসের অলসতার কারণে বা আপনাকে খুজে না পাওয়ার কারণে বা ঠিকানা না চেনার কারণে চিঠি পাওয়া যায় না, তাই তাদের সাথে যোগাযোগ রাখুন এবং বলুন এই অমুক নামে চিঠি আসলে আমার এই নাম্বারে একটু যোগাযোগ/মিস কল দিয়েন, আপনার ফোন নং দিয়ে আসবেন। আশা করি তাহলে আর কোন সমস্যা হবে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2013 08:34 PM
Flag(0)

হা; পোষ্ট অফিস এর মাধ্যমে আপনার যে ঠিকানা দেওয়া আছে সেই ঠিকানায় পিন আসবে এবং এতে ২০-২৫ দিন লাগতে পারে

Sign in to Reply
Replying as Submit

google adsence এ আগ্রহ খুঁজে পাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 20, 2013 04:55 AM 1 Answers
Subscribe

আমি কিছু ref পরে google adsence এ আগ্রহ খুঁজে পাই । পরবর্তিতে আমি এডসেন্স এর এপ্রবাল ও পাই । কিন্তু চেষ্টা করেও ইনকাম বাড়াতে পারছি নাহ । কেও যদি একটু উপকার করেন, আমি কি ভাবে গুগল এডসেন্স এর ইনকাম বাড়াতে পারি ... তার জন্য যদি কুন ref দেন বা আপনি যদি কুন গাইড লাইন দেন ...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2013 10:41 AM
Flag(0)

আপনাকে SEO করতে হবে এবং Adsense integration খুব হাই হতে হবে । আপনি আমার সাইট টি দেখতে পারেন ।

[Varsity Admission][1]

আপনার জন্য SEO Tips :

links : [100 Effective SEO Tips][2]

বুঝতে Problem হলে জানাবেন ।

[1]: http://varsityadmissioninfobd.blogspot.com/
[2]: http://bdjobspaper.blogspot.com/search/label/100%20Effective%20SEO%20TIPS

Sign in to Reply
Replying as Submit