ডাচ-বাংলা ব্যাংক এর একাউন্ট অনলাইনে কিভাবে চেক করব

Administrator Member Since Oct 2016
Flag(3)
Oct 20, 2014 06:10 AM 1 Answers
Subscribe

ডাচ-বাংলা ব্যাংক এর একাউন্ট এ কত জমা হয়ছে বা কত টাকা বর্তমান সময়ে জমা আছে, তা জানার সিস্টেমটা জানতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2014 11:55 AM
Flag(1)

আপনার Account Opening Branch এ গিয়ে অনলাইন ব্যাংকিং চালু করুন।

Facebook Profile photo

কতো জমা আছে জানতে চাই

Sign in to Reply
Replying as Submit

ডাচ বাংলা ব্যাংক এর স্টুডেন্ট প্যাকেজ একাউন্টটির সুবিধা এবং অসুবিধা কী কী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 01:28 PM 3 Answers
Subscribe

Duch Bangla Bank এর Student প্যাকেজ একাউন্টটির সুবিধা এবং অসুবিধা কী কী ? যদি কেউ জানাতেন তবে অনেক উপকৃত হতাম ।
1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0

Ami Amar account A taka dhukabo Ki vabe please bolben.??????

R amar card ar opor jei number ta dawya ache setai ki amar account number

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 04:17 PM
Flag(0)

student account advantagaes:
1) 500 taka dia account open kora jai & 500 tk apnar account e thakba.
2) 1st year free & yearly charge low.
student account disadvantages:
1) balance minimum 500 thaka lagba.
2) check book diba na.
3) bashi transaction kora jaba na.
4) account a maximum 1,00000 taka rakha jaba.

That’s it. For more information please contact DBBL office.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:21 PM
Flag(0)

student প্যাকেজ এ account খুললে আপনাকে ৫০০ টাকা দিতে হবে আর আপনাকে তারা জমা বইয়ের পাশাপাশি ডেবিট card ও দিবে তাছাড়া তারা আপনার কাছ থেকে কোন চার্জ কাটবে না অর্থাৎ আপনার ৫০০ টাকা পুরো থাকবে
আপনার এই account চলবে আপনার ছাত্র জীবন পর্যন্ত

Facebook Profile photo

আজকে খুলতে যাব

Sign in to Reply
Replying as Submit