IPO Form পূরন করে PDF আকারে ডাউনলোড করার কোন ওয়েবসাইট আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2013 10:27 AM 2 Answers
Subscribe

আমি আইপিও আবেদন করি। প্রতি মাসে আমাকে অনেক গুলি ফর্ম হাতে পূরন করতে হয়। এমন কোন সাইট আছে যেটা দিয়ে আমি আমার বিও একাউন্টের তথ্য দিয়ে এ ফর্ম গুলি পূরন করে PDF আকারে ডাউনলোড করতে হবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 03, 2014 03:40 PM
Flag(0)

IPO Generate Software বিস্তারিত পড়ুন এবং Free Download করে নিন লিন্ক থেকে। http://www.techtunes.com.bd/microsoft-access/tune-id/273595
সরাসরি লিন্ক http://www.ataulctg.com/ipo-form-generator/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 27, 2014 01:32 PM
Flag(0)

myshareinfo.com a registration kore dekhun.

Sign in to Reply
Replying as Submit