google AR DROPBOX USE KORE KIVABE?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 10, 2013 09:17 AM 2 Answers
Subscribe

GMAIL ID TE FREE 5GB DATA UPLOAD KORA JAE.JA SECURE THAKE.ATA KIVABE KORE?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2013 01:07 AM
Flag(0)

প্রশ্নের টাইটেলে লিখেছেন ড্রপবক্স এর কথা, আর ভিতরে লিখেছেন জিমেইলের কথা। আসলেই কোনটা চাইছেন।

জিমেইল এ ডাটা স্টোর করার সুবিধা পেতে ব্যবহার করুন: https://drive.google.com

আর ড্রপবক্স এ ডাটা স্টোর করার সুবিধা পেতে ব্যবহার করুন: https://www.dropbox.com/

আরো দেখতে পারেন: ড্রপবক্স ব্যবহার করে আপনার ওয়েবসাইট হোষ্ট করুন

আর ইন্টারনেটের যাবতীয় টিপস এবং ট্রিকস পেতে চোখ রাখুন: টেক-টিউনস এর ইন্টারনেট বিভাগে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 17, 2013 01:50 PM
Flag(0)

https://drive.google.com লিঙ্কে গিয়ে আপলোড শুরু করুন।

Sign in to Reply
Replying as Submit