laptop driver sony vaio vgn-nr31e needed.please দয়া করে বলবেন কটায় পাব kon site a

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 24, 2015 06:08 AM 0 Answers
Subscribe

laptop driver sony vaio vgn-nr31e needed.please দয়া করে বলবেন কটায় পাব kon site a
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

INTEL DG41CN এই ড্রাইভার এর download link চাই Help and INTEL D945GCR_

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 02, 2014 10:49 AM 0 Answers
Subscribe

Download link চাই,, কিভাবে খুব সহজে download করতে পারবো,, Easy way টা বলবেন please এবং সব কম্পিউটার এর জন্য যাতে খুব সহজে ড্রাইভার কিভাবে ডাইনলোড করবো ,,বিস্তারিত Driver Help আমি মোট ২ টা কম্পিউটার এর জন্য Driver Download link চাই,, Please help me...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

একটি সাহায্যের আবেদন..ড্রাইভার ডাউনলোড করার ফ্রি ডাউনলোড লিংক খুবই প্রয়োজন.প্লিজ প্লিজ..এগিয়ে আসুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 25, 2013 03:48 AM 1 Answers
Subscribe

 

 বেশ কিছুদিন যাবৎ আমার পিসিতে একটা সমস্যা হচ্ছে সেটা হচ্ছে পিসিতে কাজ করার সময় , নেট ব্রাউস করার সময় প্রাইয় আমার পিসির কার্সর হার্ড হয়ে যায় মানে নড়ে না (এক জায়গায় দাড়িয়ে যায়) কার্সর দাড়িয়ে যাওয়ার ২/১ সেকেন্ডের মধ্যে পিসির মনিটর বন্ধ হয়ে যায় আবার ২/১ সেকেন্ড পর পিসির মনিটর চালু হয়ে যায়।চালু হওয়ার সাথে সাথ একটা উইন্ডোতে একটা মেসেজ আসে ।মেসেস টা হচ্ছে display driver stopped responding and has recovered,display driver Intel Graphics Accelarator Drivers for Windows Vista(R) stopped responding and has succissfully recoverd. তারপর মেসেস সহ উইন্ডোটি আস্তে আস্তে ব্যানিশ হয়ে যায় এবং তারপর আগের মত স্বাভাবিক হয়ে যায়। দিনে কমপক্ষে ৩ খেকে ৫ বার এ সমস্যা হচ্ছে ।এক বন্ধুর কথায় উইন্ডোজ সেটাপ দিলাম তারপরও ঠিক হল না।সমস্যা হওয়ার আগেও আমি উইন্ডোজ ৭ ব্যবহার করতাম সমস্যা হওয়ার পরে্র উইন্ডোজ ৭ সেটাপ করেছি। আমি কিছুদিন আগে িএই বিষয়টি নিয়ে এই সাইটে প্রশ্ন করার পর বিজ্ঞ ভাইয়ারা আমাকে আমার পিসির VGA Driver আপডেট করার জন্য বলেছিল এবং আউট ডেটেট ড্রাইভার সনাক্ত এবং ডাউনলোড করার জন্য Driver Indentifier এবং  Driver Scanner নামে দুটা সফটওয়ার দিয়েছিল।আমি ওগুলো ইন্সটল করে এবং ব্যবহার করে  দেখেছি  ১) Intel(r)G41 Express Chipset (Microsoft Corporation-WDDM1.1) ,  ২) High Definition Audio Device,  ৩) Realtek RTL8102E/RTL8103E Family PCI-E Fast Ethernet NIC (NDIS 6.20) এই তিনটা ড্রাইভার আউটডেট দেখাচ্ছে।কিন্তু ওগুলোর মাধ্যমে ঐ ড্রাইভার গুলো ডাউনলোড করতে গেলে মাস্টার কার্ড , পেপাল কার্ড ইত্যাদির মাধ্যমে টাকা নিয়ে ডাউনলোড করতে চাই।কিন্তু আমার তো কোন মাস্টার কার্ড,পেপাল একাউন্ট নেই ।তাই ডাউনলোড করতে পারছি না। তাই আপনাদের কাছ থেকে ড্রাইভার ডাউনলোড করার ফ্রি ডাউনলোড লিংক চাই......যেটা আমার ভিষন ভিষন দরকার...ও এক ভাইয়ার কথায় My computer(right click)>manage>Device Manager>Display Adapters>Intel(r)G41 Express Chipset (Microsoft Corporation-WDDM1.1) (right click)>update driver software>search atomatically updated driver software  এ ক্লিক করার পর এই লেখা আসে

 

the best driver softwer for your device is already installed

windows has determined the driver softwer for your  device is up to date 

Intel(r)G41 Express Chipset(Microsoft corporationWDDM1.1)  

 

শুধু   এই তিনট ড্রাইভারই নয় এমনকি এই প্রক্রিয়ায় যে ড্রাইভার ই  আপডেট করতে যাই না কেন একই  লেখা আসে।   প্লিজ প্লিজ একটা সলুশন দিন.....আপনাদের অপেক্ষয় রইলাম............ নীচে আমার পিসির মাদারবোর্ডে র মডেল নাম্বার দিলাম

System Model G41-M7
System Manufacturer BIOSTAR Group
System Type X86-based PC
Processor Pentium(R) Dual-Core  CPU      E5400  @ 2.70GHz, 2700 Mhz, 2 Core(s), 2 Logical Processor(s)
BIOS Version/Date American Megatrends Inc. 080015, 15-Apr-10

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 25, 2013 04:29 AM
Flag(0)

আপনার পিসিতে কি জাভা ইন্সটল করা আছে… না থাকলে ইন্সটল করেন।

http://www.intel.com/support/detect.htm

এই লিঙ্কটিতে ওপেন করেন
পেজ পুরোপুরি লোড হলে “” Check Your System For Latest Update “” লেখা বাটনে ক্লিক করেন… জাভা সংক্রান্ত কোন মেসেজ আসলে OK বা Accept করেন।

কিছু সময় লাগবে, ইন্টেল এর ওয়েবসাইট নিজেই আপনার পিসিতে ইন্সটলড ড্রাইভার চেক করে যদি আপডেট থাকে তবে তার লিঙ্ক দিবে।

যদি আপডেট থাকে তবে তা ডাউনলোড করে ইন্সটল করেনিন। সমস্ত ড্রাইভার আপনি ফ্রী ডাউনলোড করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

মাদাবোর্ডের সিডি কালেক্ট করতে চাই এবং আপডেট দেওয়া শিখতে চাই……………

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 26, 2013 08:45 AM 1 Answers
Subscribe

আমি আগেও এ ধরনের প্রশ্ন করেছি কিন্তু না জানার কারনে আমার মাদারবোর্ডের কোম্পানী এবং মডেল নাম্বার লিখি নাই।তাই তেমন একটা উপকৃত হতে পারিনি।আমার মাদারবোর্ডের সিডি টা হারিয়ে গিয়েছে।অন্যদিকে VGA Driver আপডেট দেওয়া খুবেই জরুরী ।নিচে আমার মাদাবোর্ডের কোম্পানী এবং মডেল লিখলাম:  System Manufacturer BIOSTAR Group,    System Model G41-M7,  BIOS Version/Date American Megatrends Inc. 080015, 15-Apr-10  , System Type X86-based PC,  Processor Pentium(R) Dual-Core  CPU      E5400  @ 2.70GHz, 2700 Mhz, 2 Core(s), 2 Logical Processor(s)

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 26, 2013 11:40 AM
Flag(0)

আপনার মাদার বোর্ডের সিডি পেতে যেখান থেকে পিসি কিনেছেন সেখানে যোগাযোগ করলেই পেয়ে যাবেন…

অথবা যেকোন কম্পিউটার সার্ভিস এর দোকানে গিয়ে মাদারবোর্ডের মডেল বলে দিলেই আপনাকে সিডি দিয়ে দিবে আশা করি…

Sign in to Reply
Replying as Submit

VGA Driver কীভাবে আপডেট করে?প্লিজ শিখতে সাহায্য করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 24, 2013 04:55 AM 1 Answers
Subscribe

বিজ্ঞ ভাইয়াদের কাছ থেকে শিখার ব্যাপারে সাহায্য প্রার্থনা করছি....আমার পিসিতে একটা সমস্যা হওয়ার কারনে এক ভাই বলছে VGA Driverএর সমস্যা তাই আমার জানা দরকার আমার পিসিতে এই VGA Driver আছে কিনা.. তা কীভাবে জানব......আমি startএরall prograam তে এবং control pannalএর uninstall a prograam এ এবং my computer>manage>device manager এ অনেক খুজেছি কিন্তুVGA Driver বা VGA লেখা কোন অপশন পাইনি যদি কোন কিছু ডাউনলোড করা লাগে তাহলে প্লিজ লিংক দিন।আশায় রইলাম
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2013 07:10 AM
Flag(0)

my computer>manage>device manager- display adapter

Sign in to Reply
Replying as Submit

motherboard er driver dorkar

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 01, 2012 11:44 AM 2 Answers
Subscribe

Amar laptop er motherboard disk nai. Ami akhon ki vabe aita pabo ???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 02:42 AM
Flag(0)

3dp নামের এই soft তা নামিয়ে নিন । নিচের link থেকে download করুন

http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 03:20 AM
Flag(0)

http://www.drivers.com এই ওয়েব সাইটটি দেখতে পারেন আপনার কজে লাগতে পারে ।

Sign in to Reply
Replying as Submit

computer driver cd

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2012 11:41 AM 2 Answers
Subscribe

আমার ড্রাইভার দর কার ড্রাইভার এর Version- RV3.13B ।এর dairek download link টা দিলে ভালো হত। biostar company
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 02:43 AM
Flag(0)

এই soft টা নামিয়ে নিন

http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 11:34 PM
Flag(0)

কোন কোম্পানীর?

Sign in to Reply
Replying as Submit

Creative Sound Blaster 5.1 driver প্রয়োজন, দয়া করে হেল্প করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 04:01 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 02:46 AM
Flag(0)

এই soft টা নামিয়ে নিন

http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 31, 2012 02:54 AM
Flag(0)

আপনি এই ড্রাইভারটি এখানে পেতে পারেন 

http://goo.gl/X4mdF

Sign in to Reply
Replying as Submit

presario CQ42 Compac ,Driver প্রয়োজন খুব তাড়াতাড়ি Mediafire link

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 04:49 PM 1 Answers
Subscribe

ভাই আমার কম্পিউটার এর জন্য presario CQ42 driver প্রয়োজন । আশায় রইলাম জানি না আমি তা পাই কিনা । আছেন কোন ভাই আমাকে সাহায্য করার মত?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 02:45 AM
Flag(0)

এই soft টা নামিয়ে নিন

http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa

Sign in to Reply
Replying as Submit