লোকাল ডিস্ক খুজে পেতে কি করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 27, 2013 11:32 AM 1 Answers
Subscribe

আমি আমার কম্পিউটার এর লোকাল ডিস্ক খুজে পাছছি না । গতকাল ফাইল এবং ফোল্ডার লকের মাধমে একটা ড্রাইভ হাইড করছিলাম । কিন্তু মাই কম্পিউটার এ গেলে ড্রাইভ টা আর খুজে পাই না । মাই কম্পিউটার এ আবার আনতে কি করবো ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 27, 2013 12:12 PM
Flag(0)

দয়া করে আপনি কোন অপারেটিং সিস্টেম ব্যবহার করছেন তা জানান..
আপনি যদি ফোল্ডার লক সফটওয়ার দিয়ে ড্রাইভ লুকিয়ে থাকেন তাহলে অবশ্যই সেই সফটওয়ার দিয়েই আনহিড করতে হবে অথবা
নিচের লিঙ্কে দেখে নিন কিভাবে সফটওয়ার ছাড়াই কোন ড্রাইভ হিড বা আনহিড করবেন

**Windows xp**
http://www.wikihow.com/Hide-and-Lock-Hard-Disk-Drives-in-%22My-Computer%22

**Windows 7**
http://www.letsdochange.com/how-to-hide-hard-disk-drives-of-your-pc-for-secrete-purpose/
http://www.ehow.com/how_2249251_hide-hard-disk-partition.html

Sign in to Reply
Replying as Submit

Amar computer er ekta Drive kujhe passi na

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 26, 2013 09:28 AM 0 Answers
Subscribe

Vai ami vishon bipode porsi . amar computer e 5 ta drive ase . ami file and folder locker ( by tarek ) diye local disk F hide korsi . but unhide korte pari na . kothay gelo bujhi na . khub shomossha hosse vai . keo jodi amake bolten kivabe unhide korte hoy khub valo hoto .
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

গুগল ড্রাইভ সম্পর্কে বিস্তারিত জানাতে পারবেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 20, 2013 12:17 PM 1 Answers
Subscribe

GOOGLE DRIVE SOMPORKE BISTARITO JANATE PARBEN? 1)KOTO GB UPLOAD KORA JAE? 2)KOTOTUKU SECURE? 3)PASSWORD DEOWA JAE KINA? 4)KONO SIMABODDHOTA ASE KINA?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 04:57 AM
Flag(0)

ধন্যবাদ প্রশ্নটির জন্যে-
১। গুগল ড্রাইভ একাউন্টটি আপনার জিমেইল, গুগল প্লাস, এবং অন্যান্য একাউন্ট এর সাথে যুক্ত সব মিলেই ১৫ জিবি স্টোরেজ ফী পাবেন
২। আমার মতে আপনার জিমেইল একাউন্ট যতটুকু সিকিউর ঠিক ততটুকু সিকিউর বলা যায়-
অন্তত্য আমার কাছে সর্বাধিক সিকিউর মনে হয়- বাড়তি নিরাপত্তা চাইলে ফোন ভেরিফিকেশন যুক্ত করতে পারেন

৩। ফাইলে পাসওয়ার্ড দেওয়ার কোন সুযোগ নাই, তবে যে ফাইল গুলো কারও সাথে শেয়ার করবেন সেগুলো ছাড়া অন্য ফাইলে কেউ প্রবেশ করতে পারবে না ।
৪। ফাইল আপলোডের ক্ষেত্রে কোন সীমাবদ্ধতা নাই.
বিস্তারিত জানার জন্যে পড়তে পারেন

**About Google Drive storage**
https://support.google.com/drive/answer/2736257?hl=en

**Security in Google Drive**
https://support.google.com/drive/answer/141702?hl=en

**View images, videos, documents, and other files in Drive**
https://support.google.com/drive/answer/2423485?hl=en

Sign in to Reply
Replying as Submit

Even Computer logged off with hard drive backup?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 05, 2013 02:02 AM 1 Answers
Subscribe

Even Computer logged off with hard drive backup?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2013 01:14 AM
Flag(0)

Yes. I Drive will perform scheduled backup of your data even if your computer is logged off (not applicable for mapped drives with hard drive backup.

Sign in to Reply
Replying as Submit

Drive partition করবো কিভাবে windows দেওয়ার আগে কিভাবে হিসাব করে দিবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 04:54 PM 2 Answers
Subscribe

আমি windows partition করতে চাই কিভাবে করবো হিসাব করে সেটা জানতে চাই সম্ভব হলে PDF ফাইল দেন Mediafire এ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 03:07 AM
Flag(0)

http://www.mediafire.com/?f75exuvcdt46ll6

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 01:09 AM
Flag(0)

অতো PDF file দিতে ফিতে পারব না, মুখে বলছি পারলে করে নেবেন। Paragan Partition Manager Boot CD ডাউনলোড করে বুট করান। হয়ে যাবে

Sign in to Reply
Replying as Submit

USB কি? USB পেনড্রাইভে সাধারণত কয়টি পিন থাকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 12:58 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 03:39 PM
Flag(0)

USB মানে হচ্ছে Universal Serial Bus. এতে চারটা পিন থাকে।

image

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 02:38 AM
Flag(0)

USB MEANS UNIVERSAL SERIAL BUS. THERE ARE 4 PINS IN A PENDRIVE.

Sign in to Reply
Replying as Submit