আমি জদি একটা ডোমেইন কিনি প্রতি বছর কি ওটার ভ্যাট দিতে হবে নাকি একবারে কিনলে সারা জিবন চালাতে পারব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 26, 2015 03:28 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি sedo.com এ ডোমেইন পার্ক করব কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 13, 2015 07:22 AM 0 Answers
Subscribe

আমি sedo.com এ ডোমেইন পার্ক করব । এর শর্ত,সুবিধা,অসুবিধা সম্পর্কে জানতে চাই।

 
 
 
 
 
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ইংরেজি ব্লগের জন্য domain name suggest করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 01, 2015 11:02 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 06, 2015 05:41 AM
Flag(0)

ব্লগটা কিসের উপর তেরী করতে চান সেটাতো বলবেন।
মোবাইল ও পিসির যেকোনো সমস্যার সমাধান এবং সিমের অফার সবার আগে অপডেট জানতে প্রতিদিন ভিজিট করুন http://bdtipstech.blogspot.com অথবা লিখুন আমাদের ফেইসবুক পেইজে www.facebook.com/bdtipstech

Sign in to Reply
Replying as Submit

কীভাবে নিজের নামে website খোলা যায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 04, 2014 12:56 PM 3 Answers
Subscribe

how to create website
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2015 08:17 PM
Flag(0)

Linux Host Lab থেকে নিতে পারেন, এখান থেকে আপনি একটি ডোমেইন 500 টাকা ফুল কন্টোল সহ এবং 500 এম.বি হোস্ট পাবেন 450 টাকায়।

আমাদের আছে অনেক ভিডিও টিউটোরিয়াল সম্পূর্ণ বাংলাতে www.youtube.com/codingbank

আছে বাংলা ভাষায় ব্লগ www.linuxhostlab.com/blog

www.pchelpcenterbd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 23, 2015 05:17 PM
Flag(0)

ভাল ডমেইন হোস্টিং সার্ভিস পেতে চাইলে আপনি আমাদের সাথে কন্টাক্ট করতে পারেন। আমাদের ওয়েব সাইটঃ http://cyberdeveloperbd.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2014 08:21 PM
Flag(0)

(http://alaminbd64.wordpress.com/ a jan)

১। ভাল কোন ডোমেইন প্রভাইডারের কাছ থেকে ডোমেইন কিনতে হবে।
২। ওয়েব হোষ্টিং কিনতে হবে।
৩। ডোমেইন — হোষ্টিং — নেম সার্ভার কানেক্ট করতে হবে।
৪। এর পর ওয়েবসাইট ডিজাইন করে সার্ভারে আপলোড করতে হবে।
—————–
      ৫। ডিজাইন করার জন্যে এইচটিএমএল সিএসএস জাভা স্ক্রিপ্ট পিএইচপি  মাই-এসকিউএল ইত্যাদি শিখতে হবে।
      ৬। কিছু পরিমান ফটোশপ জানতে হবে।
      ৭। কিছু পরিমান জেকুয়েরি, এক্সএমএল, জেসন (google api, facebook api, twitter api, jquery mobile……) ইত্যাদিও কাজে লাগে।
      ৮। সবশেষে Cross-Browser Compatible টাও চেক করতে হয়।



** ডোমেইন নিজের নামে নিলে সাইট নিজের নামে হবে পুরাপুরি।
** অভিজ্ঞতা না থাকলে আপনাকে ডোমেইন কেনার সময় ঠকাতে পারে (হোষ্টিং কেনার সময়ও ঠকাতে পারে)। enlightened
** ডোমেইন হোষ্টিং অনেক সাইট আছে একত্রে বিক্রয় করে। তাদের থেকে কিনলে তারাই প্রাথমিক সেটআপ করে দিবে। তবে তার পরে আরও অনেক কাজ থাকে।
** নিজে না পারলে কাউকে ভাড়া করতে পারেন।
[ আমি ফ্রী আছি। আপনার ওয়েব সাইট লাগলে যোগাযোগ করতে পারেন। ডোমেইন+হোষ্টিং+ডিজাইন+রক্ষনাবেক্ষন  ]

.

Sign in to Reply
Replying as Submit

আমি কিভাবে Website এর জন্য Domain কিনব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 02, 2014 07:21 PM 0 Answers
Subscribe

আমি চাচ্ছি আমার একটা Domin কিনতে। যেটা দ্বারা টাকা কামানো যাবে? কিন্তু কোথায় থেকে কিভাবে বৈধ ভাবে Domain কিনতে হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ডোমেন কী?কিভাবে Domain ক্রয় করবো?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার ২টি পিআর ৪ (Pagerank 4) এর ওয়েবসাইট বিক্রি করবো ! কেও কিনে হেল্প করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2013 10:44 PM 0 Answers
Subscribe

আসসালামুয়ালাইকুম । আমার ২ টি পিআর ৪ এর ডোমেইন সেল করতে চাচ্ছি কিন্তু ভালো ক্রেতা পাচ্ছিনা। কেও যদি কিনতে চান তাহলে যোগাযোগ করুন ফেসবুকেঃ http://www.facebook.com/saad.khandakar বা ফোন করুনঃ ০১৯৬১০৪২০৬৪ ডোমেইনঃ ১) www.stly3.co - PR 4 ২) www.adrianas.co - PR 4
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি একটা ডোমেইন নিবো সেই নামটা আসলে খালি আছে কিনা সেটা বুঝবো কি করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 02:10 AM 1 Answers
Subscribe

আর কি নাম দিয়ে ডোমেইন নাম নে্ওয়া যাবেনা বা এমন কোন বাধা আছে কিনা?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 02:20 AM
Flag(0)

আপনি কি নাম দিয়ে ডোমেন কিনবেন তা কেনার আগেই নির্ধারন করা সম্ভব । আপনি অনলাইনে আপনার কাংখিত ডোমেনের নাম দিয়ে সার্চ করে দেখতে পারেন এছাড়াও অনলাইন ভিত্তিক ডোমেন বিক্রেতা সাইড থেকে ও দেখে নিতে পারবেন আপনার চাওয়া নামটি অলরেডি আছে কিনা বা অন্য কেউ ব্যবহার করছে কিনা ।

Sign in to Reply
Replying as Submit

ডোমেইন, সিপ্যানেল টিউটোরিয়াল সম্পর্কে জানতে চাই…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 21, 2013 10:47 AM 1 Answers
Subscribe

Ami onek blog/forum dhekhe website/blog bananor kaj shikchi. Tai test korar jonno .com domain & free hosting bebohar kore website/blog banate chai. Apnader kache free .com domain & hosting er valo site thakle share korben. Ar domain cpanel soho hole valo hoy. Ar website/blog/domain/hosting shikhar valo site thakle share korben. ektu kosto holeo ans dile amar moto notunder onek upokar hobe. THANX
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 11:19 AM
Flag(0)

Cpanel বা ওয়েবসাইট কন্ট্রোল প্যানেল পরিচালনা খুবই সহজ কিন্তু যেহেতু একটি ভাল অয়েবসাইটে অনেক তথ্য থাকে তাই খুব সতর্কতার সাথে পরিচালনা করতে হয় যেন সামান্য ভুলের কারনে কোন কিছু নষ্ট বা হারিয়ে না যায়

যাই হোক নিচের টিউটোরিয়াল গুলো দেখতে পারেন

বাংলায়ঃ
http://www.techtunes.com.bd/internet/tune-id/81070

ইংরেজীতেঃ
http://www.siteground.com/tutorials/cpanel/

ভিডিওঃ
http://www.hostgator.com/tutorials

free hosting এর সাইট গুলো
http://www.byethost.com/
http://www.freehostia.com/
http://www.x10hosting.com/
http://www.awardspace.com
http://www.biz.nf/

Sign in to Reply
Replying as Submit

আমি একটা Domain +hosting নিবো তাহলে কেনার পরে মাস কিংবা বছরে কত খরপ পড়বে..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2013 02:57 PM 1 Answers
Subscribe

আমি যদি একটি DOmain+Hosting নেই wordpress এর জন্য তাহলে আমার মাস কিংবা বছরে কেমন খরচ হবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 12, 2013 12:57 AM
Flag(0)

ডোমেইন নিতে খরচ পড়বে ৮০০ ৳। আর হোস্টিং ডিপেন্ড করে আপনার ডিস্ক স্পেস কতটুকু দরকার তার উপর।প্রাথমিকভাবে ১ জিবি হোস্টিং নিয়েই কাজ চালাতে পারেন। ১ জিবি এর খরচ পড়বে সর্বোচ্চ ১০০০/=

ডোমেইন ও হোস্টিং এর খরচ প্রতি বছর আপনাকে দিতে হবে। হোস্টিং নেওয়ার সময় ভালো একটা কোম্পানী থেকে নিন যাদের সার্ভার ভালো।আপনি টিউটো হোস্ট থেকে নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit