বাংলাদেশ থেকে ডোমেইন এবং হোস্টিং এর জন্যে কোন কোম্পানী ভাল সার্ভিস দেয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 03:31 AM 13 Answers
Subscribe

আমি একটি ব্লগ সাইট খুলে চাই তার জন্যে আপনাদের পরামর্শ দরকার। প্লিজ সাহায্য করুণ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

13 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 08:01 AM
Flag(0)

 

If u want to get a private domain registration & 100% USA Server. You can contact with Bangladesh Soft Village. BD Soft Village is the most leading brand company in bangladesh. BD Soft Village already hosted 100 domains successfully. 

I think they will give u the best service what u want. 

 

Bangladesh Soft Village.

Address: House #24, Road #28, Sector #07, Uttara, Dhaka, Bangladesh.

Hotline : +88 01676920742, 01760763599.

Email : info@bdsoftvillage.com

Web : www.bdsoftvillage.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 03, 2013 11:18 AM
Flag(0)

btcl for domain

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 06:57 AM
Flag(0)

আমার অভিজ্ঞতা অনুযায়ী  এবিএইচ ওয়ার্ল্ড সেরা।

www.abhworld.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 06:38 AM
Flag(0)

ei 2 ta company valo try kore dekhte paren . . .

Eicra

Starhost

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 06:11 PM
Flag(0)

বাংলাদেশী অনেক প্রোভাইডারই আছেন যারা ডোমেইন রেজীষ্ট্রেশানওয়েব হোষ্টিং সেবা দিয়ে থাকেন, তবে এক্ষেত্রে আপনাকে বেশ কিছু ব্যাপার খেয়াল করতে হবে,

যেমনঃ

১. ডোমেইন প্যানেল আপনার থাকছে কিনা,

২. যাদের থেকে নিচ্ছেন তারা সাপোর্ট কতটুকু দিবে,

৩. সার্ভারের আপটাইম, স্পীড ও একটা ফ্যাক্ট

৪. সার্ভার লোকেশান আরেকটা ব্যপার

৫. সবচেয়ে বড় ব্যাপার সেটিসফায়িং ক্লায়েন্ট

৬.  বছরান্তে প্রাইসিং ঠিক থাকছে কিনা

 

আর সব কিছু বিবেচনা করে মানসম্পন্ন ওয়েব সলুশান প্রোভাইডার হিসেবে ধ্রুবক অল রাউন্ডার এর সেবা দেখতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 12:57 PM
Flag(0)

http://www.hostearly.com থেকে নিতে পারেন। ডোমেইন হোস্টিং সহ পূর্নাঙ্গ ব্লগ তৈরি করে দেওয়া হবে মাত্র 5000 টাকায়। আমাদের তৈরি ব্লগ হল: ‍amarputhia.com, aponvubon.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 04:06 PM
Flag(0)

বাংলাদেশি হোস্টিং প্রতিষ্ঠানের মধ্যে আমি হোস্ট মাইট ( www.hostmight.com ) কে থেকে সেবা নিতে বলব । ভাল আপটাইম এবং ভাল সাপুর্টে এদের বিকল্প নেই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 06:35 AM
Flag(0)

আমার জানা মতে sitenamebd.com ভাল সার্ভিস দেয়। ট্রাই করে দেখতে পারেন!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 05:28 AM
Flag(0)

হোস্ট মাইট এক্ষেত্রে ভালো সুবিধা দিয়ে থাকে । এ সম্পর্কে বিস্তারিত জানার জন্য এবং ইউজার রিভিউ এর জন্য এই লিঙ্কটিতে ভিজিট করুনঃ হোস্ট মাইট 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 03:24 PM
Flag(0)

For better performance and best support you can get www.eyhost.biz domain & hosting service. As I know the company has expert team for this service.

Sign in to Reply
Replying as Submit