ডোমেইন নেম কী SEO এর জন্যে ভুমিকা রাখে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 10:23 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 12, 2013 01:25 AM
Flag(0)

অবশ্যই রাখে। যে কোনো সাইটের নামেই দেখবেন ঐ সাইটের বিষয়বস্তুকে তুলে ধরা হয়। wink

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 06:43 AM
Flag(0)

সবচেয়ে বড় ভুমিকা রাখে। ডোমেইনে আপনার কি-ওয়ার্ড সংযুক্ত রাখবেন। যদি কী-ওয়ার্ড বড় হয় তবে অন্তত ১\৫ অংশ রাখবেন। এই ডোমেইন টা দেখে ধারনা নিন Download Latest Bangla Song Album Easy

Sign in to Reply
Replying as Submit