বাংলাদেশ এ কারা ভাল মানের ডোমেইন এবং হোস্টিং সেবা দিচ্ছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 25, 2012 09:34 PM 8 Answers
Subscribe

দয়া করে বিশ্বস্থ সাইটের লিঙ্ক দিবেন....
hhh
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 23, 2014 11:42 AM
Flag(0)

আমি আমার domain  এবং Hosting asdgroupbd.com হতে কিনেছি। আমার মতে এরাই সবচেয়ে সেরা। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 08:31 AM
Flag(0)

 

If u want to get a private domain registration & 100% USA Server. You can contact with Bangladesh Soft Village. BD Soft Village is the most leading brand company in bangladesh. BD Soft Village already hosted 100 domains successfully. 

I think they will give u the best service what u want. 

 

Bangladesh Soft Village.

Address: House #24, Road #28, Sector #07, Uttara, Dhaka, Bangladesh.

Hotline : +88 01676920742, 01760763599.

Email : info@bdsoftvillage.com

Web : www.bdsoftvillage.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 06:13 PM
Flag(0)

etahost.com থেকে সল্পমূল্যে ডোমেইন হোস্টিং নিতে পারেন।etahost.com বাংলাদেশে একটি বিশেষ অফারে সবচাইতে কম মূল্যে ডোমেইন এবং হোস্টিং দিচ্ছে।

etahost.com বিশ্বস্ত ডোমেইন এবং হোস্টিং প্রোভাইডার

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 10:11 AM
Flag(0)

http://tutohost.com থেকে নিতে পারেন।এদের সার্ভিস খুবই ভালো।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 02:24 PM
Flag(0)

http://amaderhosting.com/ কম দামে ভাল হোস্টিং পেতে এই সাইটটি দেখতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 03:14 PM
Flag(0)

আমার মতে ecra ভালো ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2012 12:30 PM
Flag(0)

কোনো সন্দেহ নেই , সো চিপ হোস্ট সবসময় ই সেরা । আমার দুটো সাইট ওখানে হোস্ট করা হয়েছে socheaphost.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 10:02 PM
Flag(0)

ডোমেইন বিটিসিএল । হোস্টিং হোস্ট ফর বিডি, টিউটোহোস্ট, বিটিসিএল ইত্যাদি ।

Sign in to Reply
Replying as Submit

কোথায় ওয়েবসাইট হোস্টিং করব এবং বিশ্বস্ত সার্ভিস পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 15, 2012 08:37 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 03:31 PM
Flag(0)

আপনি আমাদের সেবা নিয়ে দেখতে পারেন। আমরা নতুন তাই সরবোচ্চ সেবা দিতে চেষ্টা করব

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 07:57 AM
Flag(0)

If u want to get a private domain registration & 100% USA Server. You can contact with Bangladesh Soft Village. BD Soft Village is the most leading brand company in bangladesh. BD Soft Village already hosted 100 domains successfully.
I think they will give u the best service what u want.
 

Bangladesh Soft Village.

Address: House #24, Road #28, Sector #07, Uttara, Dhaka, Bangladesh.

Hotline : +88 01676920742, 01760763599.

Email : info@bdsoftvillage.com

Web : www.bdsoftvillage.com

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 09:52 AM
Flag(0)

ভাল মানের মানসম্মত হোষ্টিং পেতে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাকে সার্বক্ষনীক সাপোর্ট এবং ভাল সেবা দিতে পারব। টাকার দিকে না তাকিয়ে সেবার দিকে তাকান তাহলেই ভাল সার্ভিস পাবেন। যেমন দাম তেমন সার্ভিস। যোগাযোগ করুন আমাদের সাথে।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশ থেকে ডোমেইন এবং হোস্টিং এর জন্যে কোন কোম্পানী ভাল সার্ভিস দেয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 03:31 AM 13 Answers
Subscribe

আমি একটি ব্লগ সাইট খুলে চাই তার জন্যে আপনাদের পরামর্শ দরকার। প্লিজ সাহায্য করুণ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

13 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 08:01 AM
Flag(0)

 

If u want to get a private domain registration & 100% USA Server. You can contact with Bangladesh Soft Village. BD Soft Village is the most leading brand company in bangladesh. BD Soft Village already hosted 100 domains successfully. 

I think they will give u the best service what u want. 

 

Bangladesh Soft Village.

Address: House #24, Road #28, Sector #07, Uttara, Dhaka, Bangladesh.

Hotline : +88 01676920742, 01760763599.

Email : info@bdsoftvillage.com

Web : www.bdsoftvillage.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 03, 2013 11:18 AM
Flag(0)

btcl for domain

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 06:57 AM
Flag(0)

আমার অভিজ্ঞতা অনুযায়ী  এবিএইচ ওয়ার্ল্ড সেরা।

www.abhworld.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 06:38 AM
Flag(0)

ei 2 ta company valo try kore dekhte paren . . .

Eicra

Starhost

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 06:11 PM
Flag(0)

বাংলাদেশী অনেক প্রোভাইডারই আছেন যারা ডোমেইন রেজীষ্ট্রেশানওয়েব হোষ্টিং সেবা দিয়ে থাকেন, তবে এক্ষেত্রে আপনাকে বেশ কিছু ব্যাপার খেয়াল করতে হবে,

যেমনঃ

১. ডোমেইন প্যানেল আপনার থাকছে কিনা,

২. যাদের থেকে নিচ্ছেন তারা সাপোর্ট কতটুকু দিবে,

৩. সার্ভারের আপটাইম, স্পীড ও একটা ফ্যাক্ট

৪. সার্ভার লোকেশান আরেকটা ব্যপার

৫. সবচেয়ে বড় ব্যাপার সেটিসফায়িং ক্লায়েন্ট

৬.  বছরান্তে প্রাইসিং ঠিক থাকছে কিনা

 

আর সব কিছু বিবেচনা করে মানসম্পন্ন ওয়েব সলুশান প্রোভাইডার হিসেবে ধ্রুবক অল রাউন্ডার এর সেবা দেখতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 12:57 PM
Flag(0)

http://www.hostearly.com থেকে নিতে পারেন। ডোমেইন হোস্টিং সহ পূর্নাঙ্গ ব্লগ তৈরি করে দেওয়া হবে মাত্র 5000 টাকায়। আমাদের তৈরি ব্লগ হল: ‍amarputhia.com, aponvubon.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 04:06 PM
Flag(0)

বাংলাদেশি হোস্টিং প্রতিষ্ঠানের মধ্যে আমি হোস্ট মাইট ( www.hostmight.com ) কে থেকে সেবা নিতে বলব । ভাল আপটাইম এবং ভাল সাপুর্টে এদের বিকল্প নেই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 06:35 AM
Flag(0)

আমার জানা মতে sitenamebd.com ভাল সার্ভিস দেয়। ট্রাই করে দেখতে পারেন!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 05:28 AM
Flag(0)

হোস্ট মাইট এক্ষেত্রে ভালো সুবিধা দিয়ে থাকে । এ সম্পর্কে বিস্তারিত জানার জন্য এবং ইউজার রিভিউ এর জন্য এই লিঙ্কটিতে ভিজিট করুনঃ হোস্ট মাইট 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 03:24 PM
Flag(0)

For better performance and best support you can get www.eyhost.biz domain & hosting service. As I know the company has expert team for this service.

Sign in to Reply
Replying as Submit