Bangla to Englishডিকশনারির আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 16, 2014 02:46 PM 0 Answers
Subscribe

জাভা মোবাইলে সাপোর্ট করে এমন একটি Bangla to Englishডিকশনারির লিংক চাই?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আইটি ও কম্পিউটার সেক্টরের জন্য তৈরীকৃত ডিকশনারীর ২.০

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 04:33 AM 2 Answers
Subscribe

যারা আইটি ও কম্পিউটার নিয়ে লেখাপড়া বা এই পেশায় যারা নিয়োজিত আছেন তাদের প্রতিনিয়ত অনেক সংক্ষিপ্ত রুপের পূর্ণ রুপ জানতে হয়। তাই এই কথা চিন্তা করে আমি এই নিয়ে একটি ডাটাবেস অ্যাপস ডিকশনারী তৈরী করেছি। যার বর্তমান ভার্শন ২.০.

আমার একটা অনুরোধ থাকবে। সবার স্বার্থে এই সফট্‌ওয়্যারটি শেয়ার করুন আপনার বন্ধূ , সহপাঠী (Facebook) যারা এই সেক্টরে নিয়োজিত আছে বা এই সেক্টরে অধ্যায়নরত আছে। তবেই আমার কষ্ট স্বার্থক হবে।

এই পোষ্টটি আগে টেকটিউনস এ পোষ্ট করা হয়েছিল।

ডিকশনারী:

Abbreviation Dictionary Use : Access (2003) + VB

Facilities:

1. 1000+ sort form

2. Search sort form

3. Search all the sort form by Alphabet more... এ

টি ব্যবহার করতে আপনার অফিস ২০০৩/এক্সপি/২০০০ থাকতে হবে। (২০০৭ প্রযোজ্য নয়) পাসওয়ার্ড : haruncpi

Click Here for Download It

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 06:20 AM
Flag(0)

ভেরি ইম্পর্টেন্ট থিঙ্কস

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 05:23 AM
Flag(0)

একটা কাজের জিনিস শেয়ার করলেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনার সৃজনশীলতার বিকাশ হোক

Sign in to Reply
Replying as Submit