আমার ফেজবুক এর সম্যাসা দয়া করে সাহায্য করেন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2013 11:47 AM 2 Answers
Subscribe

আমার  ফেজবুক এ্যাকান্ড বার বার হ্যাক করে দেয়।
এর হাত থেকে রক্ষা পাওয়ার উপায় কি?
দয়া করে জানাবেন কি?
আপনাদের সকলের কাছে আমার অনুরোধ রইলো ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 03:17 PM
Flag(0)

বেশী বেশী ফ্রেন্ড request পাঠাবেন না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2013 08:41 PM
Flag(0)

আপনি খুব সম্ভবত সহজ পাসয়ার্ড ব্যবহার করেন যেমনঃ মোবাইল নাম্বার

ভুলেও নিজের মোবাইল নাম্বার পাসয়ার্ড হিসেবে দিবেন না

ফোন ভেরিফিকেশন  ব্যবহার করতে পারেন তাহলে প্রতিবার লগিন করার সময় আপনার মোবাইলে একটি মেসেজ আসবে একটি পিন সহ সেই পিন না দেওয়া পর্যন্ত কেউ আপনার একাউন্ট লগিন করতে পারবেন না

 

কিভাবে ফোন নাম্বার যুক্ত করবেনঃ

https://www.facebook.com/help/www/124895950923762

 

আরো বিস্তারিত

https://www.facebook.com/help/398085743567023/

Sign in to Reply
Replying as Submit