Devsteam এর ‘ফ্রিল্যান্স ক্যারিয়ার’ বইটির pdf ডাউনলোড লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2012 01:56 PM 3 Answers
Subscribe

"Freelance Career" নামে যে বইটি DevsTeam Institute প্রকাশ করেছে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 09:20 AM
Flag(0)

নিচের লিঙ্কে আপনার নাম, ইমেইল এবং মোবাইল নম্বর দিয়ে ডাউনলোড করে নিন

https://www.facebook.com/DevsTeamInstitute/app_378280492248603

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 02:14 AM
Flag(0)

http://www.facebook.com/DevsTeamInstitute পেজে ইবুক ডাউনলোড নিবন্ধন লিংক দেওয়া হয়েছে। বইটি আপলোড হলেই নিবন্ধনকারীদের মেইলে বইটি ডাউনলোডের লিংক দেওয়া হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:44 PM
Flag(0)

http://devsteam.com/ a paben

Sign in to Reply
Replying as Submit